চৌগাছা উপজেলায় কেন্দ্রীয় সমবায় এ্যাসোসিয়েশনের নতুন কমিটি ঘোষণা

যশোরের চৌগাছা উপজেলা কেন্দ্রীয় সমবায় এ্যাসোসিয়েশন (ইউসিসিএ) বিআরডিবি ত্রিবার্ষিক নির্বাচনে সকল প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছেন। এতে সভাপতি হয়েছেন কংশারীপুর কৃষক সমবায় সমিতির মো. ওলিয়ার রহমান মৃধা এবং সহ-সভাপতি মশ্যমপুর কৃষক সমবায় সমিতির মো. আব্দুল্লাহ।

এছাড়া সদস্য পদে নির্বাচিত ছয়জন হলেন যথাক্রমে মো. জুলফিকার আলী, কামাল উদ্দীন, রবিউল ইসলাম, মো. মঈনুদ্দীন, মো. আশাদুল ইসলাম ও মো. আজিজুর রহমান।

বৃহস্পতিবার উপজেলা সমবায় দপ্তরে মনোনয়নপ্রত্র জমা দেয়ার শেষ দিনে একটি মাত্র প্যানেল মনোনয়নপত্র জমা দিলে সকল প্রক্রিয়া শেষে তাঁদের নির্বাচিত ঘোষণা করেন নির্বাচন কমিটির সভাপতি ও যশোর জেলা সমবায় কার্যালয়ের উপ-সহকারী নিবন্ধক মৃনাল কান্তি মল্লিক।

আরো পড়ুন :
কোটচাঁদপুরে মাঠ দিবস অনুষ্ঠিত
ক্ষেতলালে পূজা উদযাপন কমিটির সাথে মতবিনিময় সভা করলেন উপজেলা চেয়ারম্যান মোস্তাকিম

এসময় নির্বাচন কমিটির সদস্য ও উপজেলা সমবায় অফিসের সহকারী পরিদর্শক জিল্লুর রহমান এবং বিআরডিবির উপ-প্রকল্প কর্মকর্তা প্রকাশ কুমার রায় উপস্থিত ছিলেন।

এরআগে ১৯ সেপ্টেম্বর নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়। তফসিল অনুযায়ী আগামী ২৫ অক্টোবর ভোট গ্রহণের দিন নির্ধারিত ছিল। তবে ৩০ সেপ্টেম্বর মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিনে একটি মাত্র প্যানেল মনোনয়নপত্র জমা দেয়।

সেপ্টেম্বর  ৩০.২০২১ at ২০:০৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মই/রারি