বির্তক উস্কে সিঁদুর মাথায় নুসরাত জাহান

বিয়ে, স্বামী, প্রেমিক থেকে শুরু করে সন্তান, সন্তানের বাবা, বিগত কয়েকমাসে ব্যক্তিগত জীবন নিয়ে বারবার সমালোচনার মুখে পড়েছেন নুসরাত। বাড়ছে অনুরাগীদের কৌতুহল। এবার আরও এক জল্পনা শুরু সাংসদ-অভিনেতাকে নিয়ে। এনা সাহার প্রযোজনা সংস্থা জারেক এন্টারটেনমেন্টের বিশ্বকর্মা পুজোয় একসঙ্গে উপস্থিত হলেন নুসরাত জাহান এবং যশ দাশগুপ্ত। শুক্রবার তাদের ছবি প্রকাশ্যে আসতেই ফের চারিদিকে গুঞ্জন।

সত্যিই যশকে বিয়ে করেছেন নুসরাত জাহান? এদিন তার সিঁথির সিঁদুর সেই তরজাই উসকে দিল আরও একবার। হালকা গোলাপি রঙের সালোয়াল কামিজ, কানে সোনার ঝুমকো দুলে চমৎকার লাগছিল ঈশান জননীকে। মাতৃত্বের আলোয় ঝলমল করছিলেন তারকা-সাংসদ। যশের পরনে হালকা নীল শার্ট ও জিনস। পুজোয় গিয়ে একসঙ্গে ছবিও তুললেন। খবর জি নিউজের।

সেই ছবিই সোশ্যাল মিডিয়ায় আসতেই কানাঘুষো শুরু হয়ে গিয়েছে। তাহলে কি নিখিলের মন্তব্যই সত্যি? আগেই নিখিল জানিয়েছিলেন, দক্ষিণেশ্বরের মন্দিরে বিয়ে করেছেন নুসরাত ও যশ। সেদিন নুসরতের পরনে ছিল নিখিলের রঙ্গোলির শাড়়ি। তার সত্যতা অবশ্য জানা যায়নি। কয়েকদিন আগে ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছিলেন নুসরাত। সেখানেও নায়িকার সিঁথিতে জ্বলজ্বল করছে সিঁদুর।

আরো পড়ুন:
মোকামতলা ইউনিয়ন যুবলীগের সম্মেলনে সভাপতি আইয়ুব, সম্পাদক আপেল
কুমিল্লায় বাসচাপায় প্রাণ গেলো অটোরিকশার ৩ যাত্রীর

ডিসেম্বর মাসে রাজস্থানে তোলা এই ভিডিও নিয়ে তখনও জলঘোলা কম হয়নি। নুসরাত-নিখিলের বিচ্ছেদের খবরের রোল ওঠে। কিন্তু শুক্রবার সন্ধ্যায় যে ছবি প্রকাশ্যে এসেছে তাতে চমকে উঠেছেন সকলে। এদিকে নিখিলের সঙ্গে মামলার নিষ্পত্তি হয়নি এখনও। তারই মাঝে একের পর এক বিতর্ক সামলে নিচ্ছেন নুসরাত জাহান।

নুসরাতের সন্তানের বাবা কে? এই প্রশ্নে সমাজের একাংশ যখন তার দিকে আঙুল তুলেছে তখন তার পাশে দাঁড়িয়েছিলেন সাহিত্যিক তসলিমা নাসরিন। বলেছিলেন, “কার ঔরসজাত সন্তান সেটা বড় কথা নয়। বরং নুসরাত যে মা হতে চেয়েছেন, এত সমালোচনা-বিতর্কের পরও নিজের সিদ্ধান্ত থেকে সরে দাঁড়াননি, সেটাই বড় কথা।”

কিন্তু ঈশানের বার্থ সার্টিফিকেটে যশের নাম উল্লেখ থাকার পর এই তসলিমা নাসরিনই অবশ্য মন্তব্য করেন, “আমি অবাক হব না যদি কোনওদিন প্রকাশ হয় যে গোপনে সে যশকে বিয়েও করেছেন।” আক্ষেপ করে বলেছিলেন, “কলকাতার অভিনেত্রী নুসরাত যতটা না বিপ্লবী তার চেয়ে বেশি ভেবে নিয়েছিলাম। ভেবেছিলাম নুসরাত তার সন্তানকে শুধু নিজের সন্তান হিসেবে পরিচয় দেবে। কার স্পার্ম সে নিয়েছে গর্ভবতী হওয়ার জন্য, সেটা মোটেও উল্লেখযোগ্য বিষয় হবে না। কিন্তু না, নুসরাত আসলে অন্য যে কোনও রমণীর মতোই রমণী। সে সন্তানের বার্থ সার্টিফিকেটে সন্তানের পিতার নাম উল্লেখ করেছে।”

সেপ্টেম্বর ১৮.২০২১ at ১২:৫২:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/ভক/জআ