যাত্রীবাহী নোহা পুকুরে পড়ে সাতজন নিহত

কক্সবাজার থেকে বাঁশখালীগামী যাত্রীবাহী একটি নোহা চকরিয়ায় নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে অনেকের প্রাণহানির ঘটনা ঘটেছে। শেষ খবর পাওয়া পর্যন্ত অন্তত ৭ জনের মৃত্যুর খবর নিশ্চিত করেছে পুলিশ। নিহতদের মধ্যে তিনজন নারী, দুই শিশু ও দুজন পুরুষ রয়েছেন।

রোববার (১৫ আগষ্ট) সকাল ১০টার দিকে চকরিয়ার ভেন্ডিবাজার সংলগ্ন গ্রিন ভ্যালি কমিউনিটি সেন্টারের পশ্চিম পাশে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন : চট্টগ্রামের বাঁশখালী উপজেলার দক্ষিণ সাধনপুর এলাকার প্রদীপ রুদ্রের স্ত্রী পূর্ণিমা (২৬), আড়াই বছরের ছেলে শ্বার্থ ও মা রানী রুদ্র (৫০), চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের ৮নং ওয়ার্ড নতুনপাড়া গ্রামের রাম মাস্টারের ছেলে রতন বিজয় দে (৫৫) ও তার স্ত্রী মধুমিতা দে (৪৮), ফাঁসিয়াখালী ইউনিয়নের ৩নং ওয়ার্ড পুকপুকুরিয়া গ্রামের মো. ঈসমাইলের স্ত্রী হাজেরা বেগম (৫৫)। নিহত একজনের পরিচয় পাওয়া যায়নি। মাইক্রোবাসের অপর দুই যাত্রী প্রদীপ রুদ্র (৩৫) ও তার সাত বছরের মেয়ে অলৌকিকভাবে বেঁচে যায়।

আরো পড়ুন:
স্বামীর অত্যাচারে অতিষ্ঠ হয়ে সন্তানসহ আত্মহত্যার চেষ্টা
বিভিন্ন কর্মসূচিতে ওজোপাডিকো’র উদ্যেগে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালন

বিষয়টি নিশ্চিত করে চকরিয়া থানার ওসি যোবায়ের বলেন, ‘ কক্সবাজার থেকে বাঁশখালীগামী যাত্রীবাহী একটি নোহা নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে একটি পুকুরে পড়ে যায়। পড়ার সময় পথচারী এক মহিলাকেসহ নিয়ে পুকুরে পড়ে। এ পর্যন্ত আমরা সাত জনের মরদেহ উদ্ধার করেছি। ঘটনাস্থল থেকে পাঁচজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। হাসপাতালে নেওয়ার পর দুই শিশুর মৃত্যু হয়। আহতদের চিকিৎসার জন্য চকরিয়া হাসপাতালে পাঠানো হয়েছে।’

হতাহতদের উদ্ধারে কাজ করেছে স্থানীয় ফায়ার সার্ভিসের কর্মীরা ও পুলিশ।

আগষ্ট ১৫.২০২১ at ১৬:৪০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এজ/জআ