বিভিন্ন কর্মসূচিতে ওজোপাডিকো’র উদ্যেগে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালন

ওয়েস্ট জোন পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লি. (ওজোপাডিকো) বিভিন্ন কর্মসূচি সমন্বয়ে যথাযোগ্য মর্যাদায় হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি, বাংলাদেশের স্বাধীনতার মহান স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করেছেন।

দিবসটি উপলক্ষ্যে ওজোপাডিকো‘র প্রধান কার্যালয়সহ আওতাধীন ২১ জেলার সকল দপ্তর ভবনে সকালে সুর্যোদয়ের সাথে সাথে জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে দিনের কর্মসূচী শুরু হয়।

সকাল ৮ টায় স্বাস্থ্য বিধি মেনে বাংলাদেশ বেতার খুলনা প্রাঙ্গণে অবস্থিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পূস্পস্তবক অর্পন করা হয়।

জোহর বাদ ওজোপাডিকো’র ২১ জেলায় অবস্থিত সকল মসজিদে কোরআন খানি, দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। দোয়া ও মিলাদ শেষে ভাসমান ও ছিন্নমূলদের মাঝে ওজোপাডিকো’র ব্যবস্থাপনা পরিচালক রতন কুমার দেবনাথ এফসিএমএ উন্নতমানের খাদ্য সামগ্রী বিতরণ করেন। সকাল সাড়ে ১০ টায় ওজোপাডিকো’র ভার্চুয়াল প্লাটফরম ব্যবহার করে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৬তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস ২০২১ উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উক্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন প্রধান প্রকৌশলী, এনার্জি, সিস্টেম কন্ট্রোল এন্ড সার্ভিসেস মো. মোস্তাফিজুর রহমান।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওজোপাডিকো’র ব্যবস্থাপনা পরিচালক রতন কুমার দেবনাথ এফসিএমএ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নির্বাহী পরিচালক (প্রকৌশল) প্রকৌশলী মো. আবু হাসান ও মহাব্যবস্থাপক (হিসাব ও অর্থ) এ.এন.এম মোস্তাফিজুর রহমান। ওজোপাডিকোতে কর্মরত সকল পর্যায়ের কর্মকর্তা ও কর্মচারীগণ স্বত:স্ফুর্তভাবে উক্ত আলোচনা সভায় অংশগ্রহণ করেন।

আরো পড়ুন:
স্বামীর অত্যাচারে অতিষ্ঠ হয়ে সন্তানসহ আত্মহত্যার চেষ্টা
যথাযোগ্য মর্যাদায় যশোরে বঙ্গবন্ধুর ম্যুরালে শ্রদ্ধা নিবেদন

পরিশেষে প্রধান অতিথি তাঁর বক্তব্যে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদের বিদেহী আত্মার শান্তি ও মাগফিরাত কামনা করে আলোচনা সভার সমাপ্তি ঘোষণা করেন।

আলোচনা সভার সঞ্চালনের দায়িত্বে ছিলেন ওজোপাডিকো’র ব্যবস্থাপক (প্রশাসন) মোহাম্মদ নাজমুল হুদা।
ওজোপাডিকো‘র সহকারী ব্যবস্থাপক (জনসংযোগ) মোহাম্মদ আলী এ সকল তথ্য নিশ্চিত করেছেন।

আগষ্ট ১৫.২০২১ at ১৩:২৪:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/জআ