চুরির অভিযোগে দুইজন আটক, ৪ টি মোটরসাইকেল উদ্ধার

বাগেরহাটের চিতলমারীতে মোটরসাইকেল চুরির অভিযোগে পুলিশ দুইজনকে আটক করেছে। এ সময় তাদের দেওয়া তথ্যমতে চোরাইকৃত ৪ টি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। পুলিশের অভিযান এ অব্যাহত রয়েছে। এ ঘটনায় সাধারণ মানুষের মধ্যে স্বস্তি ফিরে এসেছে।

পুলিশের কাছ থেকে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে খুলনা মেট্রোপলিটন পুলিশ (কেএমপি) সদর থানার একটি দল অভিযান চালিয়ে রবিবার (১ আগস্ট) ভোরে বাগেরহাটের চিতলমারী উপজেলার আড়ুয়াবর্ণি, খড়মখালী ও হিজলা এলাকা থেকে চোরাইকৃত ৪টি মোটরসাইকেল উদ্ধার করেন।

এ সময় মোটরসাইকেল চোর সিণ্ডিকেটের ২ সদস্যকে আটক করা হয়। আটককৃতরা হলেন, চিতলমারী উপজেলার হিজলা গ্রামের এহিয়া কাজীর ছেলে মাসুক কাজী (৩০) ও গোপালগঞ্জের পাইককান্দি গ্রামের মৃত আব্দুর সত্তার শিকদারের ছেলে মনিরুজ্জামান মিলন (৪৮)।

আরো পড়ুন :
ভুট্টা আত্মসাতে ব্যবহৃত ট্রাক ও প্রতারক আটকে হাতীবান্ধা থানা পুলিশের প্রেস ব্রিফিং
পুলিশ সুপারের দিক নির্দেশনায় তানজিল ফিরে পেলো তার বাবা-মাকে

খুলনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাসান আল-মামুন মুঠোফোনে জানান, গোপন সংবাদ পেয়ে তাদের একটি চৌকস দল বাগেরহাটের চিতলমারী উপজেলার বিভিন্ন স্থানে শনিবার রাত থেকে রবিবার (১ আগস্ট) ভোর পর্যন্ত অভিযান চালান। এ অভিযানে মোটরসাইকেল চোর সিণ্ডিকেটের ওই দুই সদস্যকে আটক করে এবং তাদের দেওয়া তথ্যমতে চোরাইকৃত ৪টি মোটরসাইকেল উদ্ধার করা হয়। পুলিশের এ অভিযান অব্যাহত রয়েছে।

জুলাই ০১.২০২১ at ১৭:০৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএসএম/এসআর