ভুট্টা আত্মসাতে ব্যবহৃত ট্রাক ও প্রতারক আটকে হাতীবান্ধা থানা পুলিশের প্রেস ব্রিফিং

ভুট্টা বোঝাই ট্রাক নিয়ে পালিয়ে গিয়ে ভুট্টা আত্মসাত করা দুই প্রতারক চক্রের হোতাকে গ্রেফতার এবং একাজে ব্যবহৃত ট্রাক আটকের ঘটনায় প্রেস ব্রিফিং করেছে লালমনিরহাটের হাতীবান্ধা থানা পুলিশ।

রবিবার (১ আগস্ট) দুপুর একটায় হাতীবান্ধা থানায় এ প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়। এতে লিখিত বক্তব্য পাঠ করেন লালমনিরহাটের সহকারী পুলিশ সুপার (বি-সার্কেল) তাপস সরকার।

এসময় লিখিত বক্তব্যে বলা হয়, প্রতারক সোহেল মিয়া ও রফিকুল ইসলাম নামের দুজনের দুটি ট্রাকে ভুট্টা লোড করে কোম্পানীতে পাঠালে তারা গন্তব্যে না পৌছে দিয়ে অন্যত্র নিয়ে আত্মসাত করেন। এমন ঘটনায় হাতীবান্ধা ও পাটগ্রাম থানায় পৃথকভাবে দুটি অভিযোগ পেলে প্রতারক চক্রকে গ্রেফতার করতে মাঠে নামেন পুলিশ।

লালমনিরহাট পুলিশ সুপার এসপি আবিদা সুলতানার দিকনির্দেশনায় ও থানা পুলিশ কঠোর পরিশ্রম করে সোহেল মিয়াকে জামালপুর জেলার মাদাগঞ্জ থেকে ও রফিকুল ইসলামকে রংপুর মিঠাপুকুর থেকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়। একাজে ব্যবহৃত ট্রাক ২টি আটক করা হয়। ভবিষ্যতে মানুষ যেন প্রতারিত না হয় সেজন্য হাতীবান্ধা থানা পুলিশ প্রেস ব্রিফিং করেন।

আরো পড়ুন :
পুলিশ সুপারের দিক নির্দেশনায় তানজিল ফিরে পেলো তার বাবা-মাকে
সফল ফ্রিল্যান্সার নাসিম একজন তরুন উদ্যোক্তা এবং ডিজিটাল ক্রিয়েটোর
পাটের বাম্পর ফলন, দাম পেয়ে কৃষকেরা খুশি

প্রেস ব্রিফিংয়ে উপস্থিত ছিলেন, হাতীবান্ধা থানার অফিসার্স ইনচার্জ (ওসি) এরশাদুল আলম, ওসি তদন্ত রফিকুল ইসলাম, এসআই আংগুর, এসআই মিজান প্রমুখসহ জেলার বিভিন্ন গণমাধ্যম কর্মী।

জুলাই ০১.২০২১ at ১৭:৫৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর