একঝাঁক নতুন মুখ নিয়ে ইংল্যান্ডের দল ঘোষণা

বিজ্ঞাপন

পাকিস্তান সিরিজের জন্য ১৬ সদস্যের ওয়ানডে দল ঘোষণা করেছিল ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)। তবে সিরিজ শুরুর দুদিন আগে করোনা দুঃসংবাদ নিয়ে আসে ইংলিশদের জন্য। খেলোয়াড় ও ম্যানেজমেন্ট মিলিয়ে সাতজনের শরীরে এই ভাইরাসের উপস্থিতি পাওয়া যায়। ফলে পুরো দলকে আইসোলেশনে পাঠানো হয়েছে।

পাকিস্তানের বিপক্ষে এই সিরিজের জন্য নতুন দল দিতে বাধ্য হয়েছে ইসিবি। দলে ডাক পেয়েছেন ৯ জন নতুন ক্রিকেটার। ইয়ন মরগানের পরিবর্তে অধিনায়কের দায়িত্ব পালন করবেন বেন স্টোকস।

প্রথমবারের মতো ডাক পেয়েছেন ডেভিড পাইনে ও জন সিম্পসন। এছাড়া ওয়ানডে দলে জায়গা হয়েছে লুইস গ্রেগরি ও ফিল সল্টের। শ্রীলঙ্কা সিরিজ থেকে ছুটি নেওয়া ডেভিড মালান ফিরছেন এই সিরিজে।

কার্ডিফে পাকিস্তানের বিপক্ষে ৮ জুলাই তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডেতে মাঠে নামবে ইংল্যান্ড। সিরিজের বাকি দুই ম্যাচ অনুষ্ঠিত হবে ১০ ও ১৩ জুলাই।

আরো পড়ুন:
কোটচাঁদপুর স্বাস্থ্যকমপ্লেক্সে করোনা রোগীদের ইলেকট্রনিক্স অক্সিজেন প্রদান করলেন এমপি-চঞ্চল
থানচিতে ট্রাকের সাথে মোটরসাইকেল সংঘর্ষে গুরুতর আহত ২

ইংল্যান্ডের ওয়ানডে স্কোয়াড: বেন স্টোকস (অধিনায়ক), জ্যাক বল, ড্যানি ব্রিগস, বেন ডাকেট, ব্রাইডন কার্স, জ্যাক ক্রলি, লুইস গ্রেগরি, টম হেম, উইল জ্যাকস, ড্যান লরেন্স, ক্রেইগ ওভারটন, সাকিব মাহমুদ, ডেভিড মালান, ম্যাট পার্কিসন, ডেভিড পাইনে, ফিল সল্ট, জন সিম্পসন এবং জেমস ভিন্স।

জুলাই,০৬.২০২১ at ২০:০৭:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমটি/এসআর