কোটচাঁদপুর স্বাস্থ্যকমপ্লেক্সে করোনা রোগীদের ইলেকট্রনিক্স অক্সিজেন প্রদান করলেন এমপি-চঞ্চল

ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনায় আক্রান্ত মুমূর্ষ রোগীদের অক্সিজেনের জরুরী প্রয়োজন মেটাতে ৩টি ইলেকট্রনিক্স অক্সিজেন কনসারট্রেটর প্রদান করা হয়েছে। ঝিনাইদহ-৩ আসনের জাতীয় সংসদ সদস্য এ্যাড. শফিকুল আজম খাঁন চঞ্চলের পক্ষ থেকে এই ইলেকট্রনিক্স অক্সিজেন কনসারট্রেটর প্রদান করা হয়।

মঙ্গলবার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ঝিনাইদহ-৩ আসনের জাতীয় সংসদ সদস্য এ্যাড. শফিকুল আজম খাঁন চঞ্চলের পক্ষ থেকে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আব্দুর রশিদের নিকট ইলেকট্রনিক্স অক্সিজেন কনসারট্রেটর হস্তান্তর করেন উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক শাহাজান আলী।

এসময় উপস্থিত ছিলেন, আবাসিক মেডিকেল অফিসার ডাঃ মোঃ ফারুক হুসাইন, পৌর আ.লীগের আহ্বায়ক ফারজেল হোসেন মন্ডল, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার তাজুল ইসলাম, উপজেলা যুবলীগ নেতা মীর কাশেম আলী সহ স্থানীয় উপজেলা আ.লীগ ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা।

আরো পড়ুন:
শিবগেঞ্জ মেয়র মানিকের ব্যক্তিগত উদ্যোগে মাস্ক বিতরণ
সিলেট বিভাগে করোনার রেকর্ড, ২ জনের মৃত্যু

অনুষ্ঠানে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আব্দুর রশিদ বলেন, মহামারীর এই সংকটে করোনায় আক্রান্ত আইসোলেশনে চিকিৎসা সেবা নেওয়া মুমূর্ষ রোগীদের জন্য অক্সিজেন খুবই জরুরী। সংকটাপূর্ণ পরিস্থিতে মাননীয় সংসদ সদস্য শফিকুল আজম খাঁন নিজ উদ্যেগে ইলেকট্রনিক্স অক্সিজেন কনসারট্রেটর এর ব্যবস্থা করে দেওয়ায় চিকিৎসা সেবায় গুরুত্বপূর্ন ভূমিকা রাখবে। এইজন্য তিনি সাংসদ কে ধন্যবাদ জানান।

জুলাই,০৬.২০২১ at ১৮:৫০:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমটি/এসআর