ট্যাক্সিচালক থেকে রাতারাতি কোটিপতি!

পেশায় ট্যাক্সিচালক। কোনো মতে দিন চলছিল। কিন্তু হঠাৎই পাল্টে গেল জীবন! ৪০ কোটি টাকার লটারি পেয়ে জিতলেন ভারতের কেরালা রাজ্যের যুবক রেঞ্জিথ সোমারাজন।

রেঞ্জিথ সোমারাজন দুবাইতে গাড়ি চালান। সেখানকার লটারিতে জেতেন জ্যাকপট, পেলেন ২০ মিলিয়ন দিরহাম বাংলাদেশি মুদ্রায় যা প্রায় ৪০ কোটি টাকা।

তবে শুধু রেঞ্জিথ নয়, তিনি ও তার মোট ৯ বন্ধু একসঙ্গে জিতেছেন এই অর্থ। জ্যাকপট জিতে ৩৭ বছর বয়সী রেঞ্জিথ বলেন, ‘আমি কোনো দিন ভাবিনি যে জ্যাকপট জিতব, বরাবর দ্বিতীয় কিংবা তৃতীয় পুরস্কারের জন্য আশা করতাম।’

তিন বছর ধরে লটারির টিকিট কিনছেন রেঞ্জিথ। জানিয়েছেন, আয় বাড়ানোর আশায় একের পর এক কাজ ধরেছেন এবং ছেড়েছেন। ২০০৮ সাল থেকে দুবাইতে ট্যাক্সি চালাচ্ছিলেন তিনি। গত বছর একটি সংস্থায় ড্রাইভার ও সেলসম্যান হিসেবে কাজ করেন। কিন্তু বেতন কমিয়ে দেওয়ার ফলে জীবন কঠিন ছিল।

আরো পড়ুন:
ঢামেকে একসঙ্গে ৪ সন্তানের জন্ম দিলেন পিংকি
লকডাউন আরও সাত দিন বাড়তে পারে

লটারিতে জেতা টাকা ৯ বন্ধুর সঙ্গে ভাগ করে নেবেন বলে জানিয়েছেন রেঞ্জিথ। তিনি বলেন, ‘আমরা সবমিলিয়ে ১০ জন। বাকিরা ভারত, পাকিস্তান, বাংলাদেশ, নেপালের হোটেল পার্কিংয়ে কাজ করেন। দুটি টিকিট কিনলে একটা ফ্রি এই অফারে আমরা সবাই ১০০ দিরহাম খরচ করেছিলাম। টিকিট কিনেছিলাম আমার নামেই।’

জুলাই,০৫.২০২১ at ১০:২২:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমটি/এসআর