শৈলকুপায় প্রতিপক্ষের হামলায় মহিলা নিহত, বাড়িঘর ভাংচুর, আহত-৫

ঝিনাইদহের শৈলকুপায় প্রতিপক্ষের হামলায় সুফিয়া বেগম (৬০) নামের এক মহিলা নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে আরো ৫ জন। হামলায় বাড়িঘর ভাংচুরের ঘটনা ঘটে। সোমবার সকালে উপজেলার সারুটিয়া ইউনিয়নের ভাটবাড়িয়া কারিগর পাড়ায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, ভাটবাড়িয়া কারিগর পাড়ার জালাল উদ্দিন ওরফে বদরের ছেলে হিরোকের সাথে সামাজিক প্রতিপক্ষ প্রতিবেশী জালাল উদ্দিনের সাথে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিলো। এরই জের ধরে সোমবার সকালে আফজাল, আলাল ও রেজাউলের নেতৃত্বে ঢাল, সড়কি, রামদা লাঠিসোটা নিয়ে প্রতিপক্ষ হিরোকের বাড়িতে হামলা চালায়। এসময় জালাল উদ্দিনের স্ত্রী সুফিয়া বেগম ছেলেদের বাঁচাতে বাঁধা দিলে হামলাকারীদের বল্লমের আঘাতে ঘটনালেই নিহত হন। এসময় আহত হয় আরো ৫ জন। এ সময় হামলাকারীরা ৫টি বাড়ীঘর ভাংচুর করে। আহতদের উদ্ধার করে শৈলকুপা হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠায়। এ ঘটনায় ৩ জনকে আটক করেছে পুলিশ।

আরও পড়ুন :
এনজিও কর্মীকে ধর্ষণের পর ভিডিও ধারণ
অস্ত্র-মামলায় পাপিয়ার রায়ের অপেক্ষায় গোটা দেশ
গ্রেড পয়েন্ট কীভাবে হবে

এ ঘটনায় ঘটনাস্থলে পরিদর্শন করেন ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার আনোয়ার সাইদ, সহকারী পুলিশ সুপার (শৈলকুপা সার্কেল) আরিফুল ইসলাম। শৈলকুপা থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহাঙ্গীর আলম জানান, নিহতের মৃতদেহ উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পরিস্থিিত স্বাভাবিক রাখতে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় থানায় হত্যা মামলা দায়েরের কাজ চলছে।

১২ অক্টোবার, ২০২০ at ১৪:৪৯:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমএস/এফএস