শেষ মুহূর্তের গোলে সেমিতে ম্যানইউ

গোলশূন্য প্রথমার্ধের পর দ্বিতীয়ার্ধের নির্ধারিত সময়ের খেলা শেষ হয় ১-১ গোলের সমতায়। অতিরিক্ত সময়ের শেষ মুহূর্তে হ্যারি ম্যাগুয়েরের গোলে নরউইচ সিটিকে হারিয়ে এফএ কাপের সেমি-ফাইনাল নিশ্চিত করেছে ম্যানচেস্টার ইউনাইটেড।

প্রতিপক্ষের মাঠে শনিবার রাতে প্রতিযোগিতার কোয়ার্টার-ফাইনাল লড়াইয়ে ২-১ গোলের জয় পায় রেড ডেভিলরা। এই নিয়ে সব ধরনের প্রতিযোগিতায় চলতি মৌসুমে টানা ১৪টি ম্যাচে অপরাজেয় রইল ক্লাবটি। সেই সঙ্গে ৩০ বারের মতো নিশ্চিত করল এফএ কাপের শেষ চার।

প্রিমিয়ার লিগে শেফিল্ড ইউনাইটেডের বিপক্ষে ৩-০ গোলে জয় পাওয়া দলে আটটি পরিবর্তন এনে নরউইচের মাঠে দল নামান কোচ ওলে গুনার শুলসার। উভয় দল গোলের বেশ কিছু সুযোগ পেলেও গোল শূন্যতায় শেষ হয় প্রথমার্ধের খেলা। বিরতির পর ষষ্ঠ মিনিটে এগিয়ে যায় অতিথি দল। ডি-বক্সের মাঝামাঝি থেকে ডান পায়ের শটে জালে বল জড়ান নাইজেরিয়ান উইঙ্গার ওদিওন ইগহালো।

আরও পড়ুন :
ঠাণ্ডা বা ফ্লু থেকে নিস্তার মিলবে এক কোয়া রসুনেই!
মধ্যরাতে আচমকা মাটির নিচে ঢুকে গেল ৫ বাড়ি
শিশুর করোনার লক্ষণ দেখা দিলে তৎক্ষণাৎ যা করবেন
কৃমির যন্ত্রণায় ভুগছেন? সহজেই মুক্তি মিলবে আট ঘরোয়া উপায়ে
মাস্ক না ফেস শিল্ড, করোনা প্রতিরোধে কোনটি কার্যকর?

ম্যাচের ৭৫তম মিনিটে সমতা ফিরিয়ে বসে নরউইচ। সতীর্থের কাছ থেকে বল পেয়ে গোল করেন ইংলিশ মিডফিল্ডার টড ক্যান্টওয়েল। ম্যাচের নির্ধারিত সময়ের খেলা শেষ হওয়ার এক মিনিট আগে ১০ জনের দলে পরিণত হয় স্বাগতিক দল।

অতিরিক্ত সময়ে একের পর এক সুযোগ পেয়েও জালের দেখা পাচ্ছিল না ম্যানইউ’র খেলোয়াড়রা। ম্যাচ যখন টাইব্রেকারে গড়ানোর দুই মিনিট বাকি তখন দলকে কাঙ্ক্ষিত গোল এনে দেন ম্যাগুয়েরে। সতীর্থ অঁতোনি মার্শালের পাস থেকে বল পেয়ে ছয় গজ দূর থেকে জালে জড়ান এই সেন্ট্রাল ডিফেন্ডার।

জুন ২৮, ২০২০ at ১৪:৩৮:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/দেরু/এমএআর