সাগরদী প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতার পুরুস্কার বিতরণী অনুষ্ঠান

 লক্ষীপুরের রায়পুরে বামনী ইউনিয়নের ৯নং ওয়ার্ড সাগরদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠানের পুরস্কার বিতরণী অনুষ্ঠান উৎসব মুখর পরিবেশে সম্পন্ন হয়েছে।

সোমবার পবিত্র কোরআন তেলাওয়াতের মধ্যমে স্কুল মাঠে এ অনুষ্ঠানটি শুরু হয়েছে।

বিশিষ্ট সমাজ সেবক ও রাজনৈতিকবিদ আবুল হাসনাত সুমন পাটওয়ারী, সভাপতিত্বে ও অত্র স্কুলের প্রধান শিক্ষক আলী হায়দারে’র স ালনায় প্রধান অতিথি ছিলেন রায়পুর উপজেলা শিক্ষা কর্মকর্তা, কে এম মোস্তাক আহমেদ।
আরও পড়ুন: ভয়ানক ব্যাধিতে আক্রান্ত হয়ে স্বপ্নভঙ্গের যাত্রী সোহাগ

বিশেষ অতিথি ছিলেন,ইন্সট্রাকটর উত্তম কুমার ঢালী, সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা, মোহাম্মদ টিপু সুলতান, সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা, মো: আবু জাহের, সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা, মো: মুজিবুর রহমান, সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা, মো: হাবীবুর রহমান, জহুরুল ইসলাম মেডিকেল কলেজের কনসালটেন্ট, ডা: মো: মোবারক হোসেন, বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও ইউপি সদস্য আনোয়ার হোসেন, বামনী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আকরাম হোসেন মিঝী।

এছাড়াও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, অভিভাবক, শিক্ষক, শিক্ষার্থী, ইলেকট্রনিক ও প্রিন্টমিডিয়ার সাংবাদিক প্রমূখ।

অনুষ্ঠানে আগত অতিথিরা তাদের বক্তব্যে বলেন অত্যান্ত মনমুগ্ধ কর পরিবেশে অনুষ্ঠানের আয়োজ করা হয়েছে। এই আয়োজনের জন্য শিক্ষক বৃন্দকে সাধুবাদ জানান।

এছাড়া জহুরুল ইসলাম মেডিকেল কলেজের কনসালটেন্ট ডা: মো: মোবারক হোসেনে’র মায়ের সম্মরনে রোকেয়া ফাউন্ডেশনের পক্ষ থেকে শিক্ষার্থীদের মাঝে স্কুল ব্যাগ, শিক্ষা সামগ্রীসহ নগদ টাকা বিতরণ করেন। সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে পুরুস্কার বিতরনের মধ্য দিয়ে অনুষ্ঠানটি শেষ হয়েছে।

দেশদর্পণ/একে/এসজে