ভয়ানক ব্যাধিতে আক্রান্ত হয়ে স্বপ্নভঙ্গের যাত্রী সোহাগ

লক্ষীপুর সরকারি কলেজের সমাজ বিজ্ঞান বিভাগের শেষ বর্ষের ছাত্র ও ক্যাম্পাসের প্রিয় মুখ নূর মোহাম্মদ সোহাগ। ছিল দেশগড়ার স্বপ্নে বিবোড়। পড়া-শোনা ছাড়াও সে প্রতিনিয়ত ছুটে চলতো মানুষকে বিনামূল্যে রক্ত সংগ্রহ করে দেওয়ার কাজে, দারিদ্র মানুষের চিকিৎসার খরচ যোগানোর কাজে। অপরাধমূক্ত সমাজ গঠনের লক্ষ্যে যোগ দেয় ক্রীড়া, সাংস্কৃতিক ও বিতর্ক সংগঠনে।

জিবিএস নামক এক ভয়ানক ব্যাধিতে আক্রান্ত হয়ে স্বপ্নভঙ্গের যাত্রী হতে যাচ্ছে এই স্বপ্নবান তরুন। বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের নতুন ভবনের ৭ তলায় ৭০১ নং রুমে আই সি ইউ তে চিকিৎসকদের নিবিড় পর্যবেক্ষণে আছে। তাঁর চিকিৎসার জন্য প্রয়োজন প্রায় ১০,০০০,০০/- (দশ লক্ষ টাকা)। কিন্তু এ বিপুল পরিমাণ অর্থ অসহায় পিতা-মাতাপক্ষে ব্যয় করা সম্ভব নয়। তাই সমাজের বিত্তবান মানুষের কাছে সোহাগকে বাঁচাতে সাহায্যের আবেদন করেছেন।

জি.বি.এস ভাইরাস আক্রমণ নুর মোহাম্মদ সোহাগ বলেন, হাঁটা-চলা তো দুরের কথা, নড়াচড়া করতেই খুব কষ্ট হয়। আমার চিকিৎসার জন্য কেউ সাহায্যের হাত বাড়িয়ে দিলে তার বা তাদের কাছে চিরকৃতজ্ঞ থাকব। কেউ সহযোগিত করতে চাইলে নীচের নাম্বারে যোগাযোগ করতে পারেন।

যোগাযোগ: ০১৮৭৯৭৬৯৭৭৩ (ইলিয়াস) রোগীর ছোট ভাই।রোগীর মা নুরুন্নাহার ০১৭৭১৪৭৩১৭৬ স য়ী হিসাব নং৫০১০৩১০০২৮৯২৫ মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক হায়দারগঞ্জ শাখা (রায়পুর লক্ষীপুর) বিকাশ ও নগদ ০১৭২৪৯৭৯৫০৫ মোঃ নুরনবী গনি (বন্ধু)

দেশদর্পণ/একে/এসজে