২৫ পর চট্টগ্রামের দুই থানার ছাত্রলীগের কমিটি ঘোষণা

দীর্ঘ ২৫ বছর পর ঘোষণা করা হয়েছে চট্টগ্রাম  মহানগরের ডবলমুরিং ও চান্দগাঁও থানা ছাত্রলীগের কমিটি
ডবলমুরিং ও চান্দগাঁও থানা ছাত্রলীগের নতুন কমিটি
চট্টগ্রাম মহানগরীর ডবলমুরিং ও চান্দগাঁও থানা ছাত্রলীগের নতুন কমিটির অনুমোদন দিয়েছে চট্টগ্রাম মহানগর ছাত্রলীগ।
আজ ৫ ফেব্রুয়ারি বৃহস্পতিবার মহানগর ছাত্রলীগের সভাপতি ইমরান আহম্মেদ ইমু ও সাধারণ সম্পাদক মোঃ জাকারিয়া দস্তগীর নগরীর এই দুই থানা কমিটির অনুমোদন দেন।
চান্দগাঁও থানা ছাত্রলীগের সভাপতি নির্বাচিত হয়েছেন নুরুন নবী সাহেদ, সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মোঃ শহীদুল আলম।
কমিটির সহ সভাপতি যথাক্রমে নয়ন উদ্দিন দেলোয়ার হোসেন, আমির হোসেন, আবদুল্লাহ আল আহসান হিমেল, রায়হান উদ্দিন সায়েম, আবদুল হাকিম ফয়সাল, আবু সাঈদ মুন্না, ফরহাদুল হক রাকিব। সাংগঠনিক সম্পাদক করা হয়েছে কামরুল হাসান আরমান।
ডবলমুরিং থানা ছাত্রলীগের সভাপতি নির্বাচিত হয়েছেন ফরহাদ সায়েম, সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন রাকিব হায়দার।
কমিটির সহ সভাপতিরা হলেন সাজ্জাদ হোসেন, আলী আকবর চৌধুরী রাব্বী, এস এম নাজমুল আলম শুভ, রায়হান রাকিব, রেজাউল আলম সবুজ, তারেক হাসান বাপ্পী, সালেহ মোঃ জাফর, মোঃ আরমান, মোঃ হেলাল উদ্দিন রিয়াদ, ওমর ফারুক, আলমগীর হায়দার নাদিম, আশরাফুল আলম সিদ্দিকী, মোস্তফা আলী রকি। সাংগঠনিক সম্পাদক আশীষ সরকার নয়ন।
নগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীর বলেন, আগামী ২ বছরের জন্য এই কমিটির অনুমোদন দেয়া হয়েছে। তিনি আরো বলেন, দীর্ঘদিন ধরে এই থানা গুলোতে ছাত্রলীগের কোন সাংগঠনিক কমিটি না থাকায় সাংগঠনিক কার্যক্রম চালাতে অসুবিধা হচ্ছে।
আমরা বারবার চেষ্টা করেছি-নগরীর প্রতিটি থানা-কলেজ কমিটি গুলো করার জন্য। নানান দিক থেকে বাধার কারণে সম্ভব হয়নি। এখন কেন্দ্রের সাথে আলাপ করে-সবার মতামতের ভিত্তিতে দলের ত্যাগী ও পরীক্ষিত নেতাদের দিয়ে এই কমিটি করা হয়েছে। এর আগেও আমরা সবার মতামতের ভিত্তিতে নগরীর তিন থানায় কমিটি দিয়েছিলাম। প্রায় ২০ থেকে ২৫ বছর পর থানা কমিটি গুলো হচ্ছে।