বান্দরবানে নতুন মহিলা পুলিশ সুপারের মতবিনিময় সভা

বান্দরবানে সর্বপ্রথম মহিলা পুলিশ সুপার যোগদানের পর জেলার কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন নতুন মহিলা পুলিশ সুপার জেরিন আকতার। এসময়ে পুলিশ সুপার বলেছেন, শান্তি সম্প্রীতি বান্দরবান জেলাকে বজায় রাখতে জনগণের আস্থাহীনতা দূর করতে এ পুলিশই হবে জনগণের বন্ধু।

পুলিশ সমাজেরই অংশ।তিনি আরো বলেন, কারো ব্যক্তিগত অপরাধের জন্য পুরো পুলিশ বাহিনীকে দোষারোপ করা যাবে না। সমাজ ও সমাজের মানুষের বিবর্তনের সাথে সাথে পুলিশের কাজের ধরনে ও পরিবর্তন করতে হবে। মতবিনিময় সভায় তিনি আরো মাদকের হাত থেকে জাতিকে রক্ষা করতে হলে মাদক ব্যবসায়িদের প্রতিহত করতে হবে। আর এর জন্য প্রয়োজন সাংবাদিকদের তথ্য ও সাপোর্ট দিয়ে সহযোগীতা করা।সর্বোপরি এগিয়ে আসতে হবে প্রতিনিটি সংবাদ কর্মী, এলাকাবাসী ও পরিবারকে।পরিবার ও সাংবাদিকদের ভিতর থেকে প্রতিরোধ শুরু হলে মাদকের আগ্রাসন থেকে জাতি মুক্ত হবে।
আরও পড়ুন: এবার প্রতিপক্ষের হামলা মোকাবেলায় প্রস্তুত: ইশরাক

এসময় আরো বক্তব্য রাখেন বান্দরবান প্রেসক্লাবে সাধারন সম্পাদক মিনারুল হক, প্রথম আলো প্রতিনিধি বুদ্ধজ্যোতি চাক্মা, সাবেক প্রেসক্লাব সভাপতি আমিনুর ইসলাম বাচ্চু প্রমুখ। সকালে পুলিশ সুপারের সভাকক্ষে এই মতবিনিময় সভা আয়োজন অনুষ্ঠিত হয়।সভা আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ আলী হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার মো:কামরুজ্জামানসহ বান্দরবানের জেলা কর্মরত প্রিন্ট ও ইলেক্ট্রনিক সাংবাদিকরা।

দেশদর্পণ/এমএসএম/এসজে