রায়পুরে উত্তর সাগরদী জামে মসজিদের শুভ উদ্বোধন

লক্ষ্মীপুরের রায়পুরে বামনী ইউনিয়নের ৯নং ওয়ার্ডস্ত ইয়াছিন হাজীর ব্রিজ সংলগ্ন উত্তর সাগরদী জামে মসজিদের শুভ উদ্বোধণ করা হয়েছে।

শুক্রবার (৬ ডিসেম্বর) প্রায় ৬’শত মুসল্লি জুমা’আ নামাজ আদায় করে দোয়া ও মোনাজাত শেষ করে তাবারক বিতরণের মধ্য দিয়ে মসজিদটি উদ্বোধন করা হয়।

এ সময় বিশিষ্ট সমাজ সেবক ও রাজনৈতিবিদ আবুল হাসনাত সুমন পাটওয়ারী মসজিদের উন্নয়ন মূলক কাজ করার জন্য অত্র মসজিদের সভাপতির হাতে ৫০ হাজার টাকার চেক তুলে দেন।

উক্ত মসজিদে সম্পত্তি দান করেন এলাকার বিত্তশালীরা। এবং একই ওয়ার্ডের চাঁদ গাজী বাড়ীর শামছুল ইসলাম নামের একজন দানশীল ব্যাক্তি নিজ অর্থায়নে পুরো মসজিদ নির্মাণ করে দেন ।

আরো পড়ুন :
এসএ গেমসে আরদিনার রৌপ্য পদক জয়
আন্ত: সীমান্তের তিন চিহ্নিত ইয়াবা কারবারী আটক

মসজিদের সভাপতি আব্দুর রব মাষ্টার ও সাধারণ সম্পাদক শফিকুর রহমানের সার্বিক সহযোগীতায় এ সময় উপস্থিত ছিলেন কে.এস. পাবলিক উচ্চ বিদ্যালয়ের সভাপতি ও ইউনিয়ন আ’লীগের সভাপতি প্রার্থী আবুল হাসনাত সুমন পাটওয়ারী ।

সাগরদী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক, আলী হায়দার (সোহাগ),দৈনিক ভোরের ডাক উপজেলা প্রতিনিধি, আব্দুল করিম, দৈনিক আমার সংবাদ উপজেলা প্রতিনিধি হারুনুর রশিদ, দৈনিক প্রথম ভোর উপজেলা প্রতিনিধি, মো: আবদুল কাদের, ৯নং ওয়ার্ড আ’লীগের সভাপতি ও ইউপি সদস্য আনোয়ার হোসেন, ৯নং ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক ফারুক হাওলাদার, বিশিষ্ট সমাজ সেবক তৌহিদুল ইসলাম, এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ প্রমূখ ।

ডিসেম্বর ৬, ২০১৯ at ২২:২২:৩০ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/আকা/এজে