মাদকের সাথে জড়িতদের দেওয়া যাবে না নেতৃত্বে

যারা মাদকের সাথে জড়িত তাদের নেতৃত্বে আসতে দেওয়া যাবে না বললেন, বাংলাদেশ আওয়ামীলীগের প্রবীন নেতা চট্টগ্রাম ১ আসনের এমপি ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন।

বৃহস্পতিবার (৩১ অক্টোবর) মিরসরাই উপজেলার দুর্গাপুর ইউনিয়নের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

এসময় উপজেলা আওয়ামীলীগের সভাপতি শেখ আতাউর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য প্রবীণ নেতা মীরসরাইয়ের এমপি ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন।

সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান জসিম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক নুরুল আনোয়ার চৌধুরী বাহার, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাহবুবুর রহমান রুহেল, সদস্য আবদুল কাইয়ুম নিজামী, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির চৌধুরী। এতে আরও জেলা, উপজেলা, ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন:
অস্ত্রের মুখে জিম্মি করে ২৬ লাখ টাকা ছিনতাই
বিদ্যুৎস্পৃষ্ঠ হয়ে গ্যারেজ কর্মচারীর মৃত্যু

প্রধান অতিথির বক্তব্যে এমপি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আস্তে আস্তে উন্নতি হচ্ছে। বিশ্বের শক্তিশালী প্রধানমন্ত্রীর তালিকায় ৩ নম্বরে আছেন বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা। আওয়ামীলীগ সরকারের সময় দেশের উন্নতি হয়। আমাদের এখন খাদ্য ঘাটতি নেই। শিক্ষাবিস্তারে বর্তমান সরকার কাজ করছে। সম্প্রতি মিরসরাইয়ের দশটি শিক্ষা প্রতিষ্ঠানকে এমপিও করা হয়েছে।

তিনি আরও বলেন, যারা মাদক, সন্ত্রাস, দূর্নীতির সাথে জড়িত তাদের দলের নেতৃত্বে আসতে দেওয়া যাবে না। দলের দূর্দিনে যারা রাজপথে ছিলো, কর্মীদের জন্য আত্মত্যাগ দিয়েছে, স্বচ্ছ রাজনীতি করেছে তাদের নেতৃত্বে আনতে হবে।

আগামী তিন বছরের জন্য দুর্গাপুর ইউনিয়নের সভাপতি পদে ফরিদ হোসেন আরজু ও সাধারণ সম্পাদক পদে নাজিম উদ্দিন রুবেল নির্বাচিত হন। এরপর সম্মেলনের সমাপ্তি ঘোষণা করা হয়।

নভেম্বর ১, ২০১৯ at ০৯:৪৪:৩০ (GMT+ 06)
দেশদর্পণ/আহা/আক/জেভি/এআই