আওয়ামী রাজনীতিতে মাদকাসক্তের কোন স্থান নেই -মোশাররফ হোসেন

আওয়ামীলীগের রাজনীতিতে মাদকাসক্তের কোন স্থান নেই বললেন মাননীয় প্রধান মন্ত্রীর অন্যতম সহযোদ্ধা চট্টগ্রাম ১ আসন থেকে সফল এমপি সাবেক গৃহায়ন ও গনপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন।

মঙ্গলবার (২৯ অক্টোবর) মিরসরাইয়ের মঘাদিয়া ইউনিয়নের ত্রি-বার্ষিক সম্মেলনে ইউ.পি. চেয়ারম্যান জাহাঙ্গীর হোসেন মাষ্টারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মিরসরাইয়ের এমপি ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, চট্টগ্রাম উত্তর জেলার সাংগঠনিক সম্পাদক নুরুল আনোয়ার চৌধুরী বাহার, উপজেলা আওয়ামীর সভাপতি শেখ আতাউরসহ অন্যান্য নেতৃবৃন্দরা।

এসময় প্রধান অতিথির বক্তব্যে মোশাররফ বলেন, আওয়ামীলীগ জনগনের স্বার্থে কাজ করে আসছে এবং ভবিষৎতেও করবে। তবে আওয়ামী কখনও অপরাধকে প্রশ্রয় দেয়নি, দিবেও না।

আরো পড়ুন:
মাদ্রাসার শিক্ষকের উপর হামলা, বিচার দাবীতে শিক্ষার্থীদের মানববন্ধন
স্ত্রী ও শিশু কন্যাকে এসিড নিক্ষেপকারী গ্রেফতার

তিনি আরও বলেন, কেসিনোর মত নোংরা ব্যবসাকে প্রধানমন্ত্রী সমর্থন করেননি কারণ আওয়ামী কখনও অন্যায় সমর্থন করে না। এবং মাদকের সাথে জড়িতদের কঠোরভাবে হুশিয়ারী দিয়ে বলেন এই অপকর্ম না ছাড়লে খুব দ্রুত তাদের আইনের আওতায় আনা হবে।

সম্মেলনের শেষ প্রন্তে, মঘাদিয়া ইউ.পি’র আগামী তিন বছরের জন্য নাজমুল হোসেন কে সভাপতি এবং মহি উদ্দীনকে সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণা দেন প্রধান অতিথি ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন। এবং এই ঘোষণার মধ্যদিয়েই সম্মেলন সমাপ্তি করা হয়।

অক্টোবর ৩০, ২০১৯ at ০০:৩২:২৯ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/জেভি/এএএম