গাইবান্ধায় পোস্টম্যান ও ডাক কর্মচারি ইউনিয়নের মানববন্ধন

ডাক অধিদপ্তর ঢাকা জিপিও এবং ১৪টি প্রতিষ্ঠান স্থানান্তরের সিদ্ধান্ত বাতিলসহ ১৭ দফা দাবি বাস্তবায়নের লক্ষ্যে  মঙ্গলবার (২৯ অক্টোবর)  বাংলাদেশ পোস্টম্যান ও ডাক কর্মচারি ইউনিয়ন জেলা শাখা গাইবান্ধা প্রধান ডাকঘরের সামনে এক মানববন্ধন কর্মসূচি পালন করে।

মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন সংগঠনের জেলা সভাপতি পরিতোষ কুমার পাল, লুৎফর রহমান লিচু, ফরিদ উদ্দিন আহম্মেদ, আনিছুর রহমান, হামিদ মিয়া, সুকুমার চন্দ্র মোদক প্রমুখ।

বক্তারা বলেন, বাংলাদেশ ডাক বিভাগে সেবামূলক কর্মকান্ড জনবলের অভাবে সঠিকভাবে বিলিসহ অন্যান্য কাজ সম্পন্ন করতে পারছে না। ডাক মন্ত্রণালয় কতর্ৃক ছাড়পত্র পাওয়া পদ সমূহে জরুরী ভিত্তিতে নিয়োগ, ডাক বিভাগে নিয়োগ পরীক্ষায় বহুপূর্বে পোষ্য কোটা প্রচলিত ছিল তা বন্ধ করা হয়েছে।

আরো পড়ুন :
কুড়িগ্রামে স্কুল পর্যায়ের বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত
শুরু হচ্ছে জেএসসি ও জেডিসি পরীক্ষা
জয়পুরহাটে স্কুল ব্যাংকিং কনফারেন্স অনুষ্ঠিত

ডাক বিভাগের সমস্ত নিয়োগ পরীক্ষায় ৩০% পোষ্য কোটা সংরক্ষণের জোর দাবি জানান। বক্তারা আরও বলেন, ১৭ দফা দাবি বাস্তবায়নে ২৭ ও ২৮ অক্টোবর সারাদেশব্যাপী পোস্টম্যান ও ডাক কর্মচারিরা কালো ব্যাজ ধারণ কর্মসূচি পালন করে। এছাড়া আগামী ২ নভেম্বর ১০ সদস্যের একটি প্রতিনিধি টিম প্রধানমন্ত্রীর দপ্তর বরাবরে স্মারকলিপি পেশ এবং ৪ নভেম্বর মহা-পরিচালকের কার্যালয়ের সামনে অবস্থান কর্মসূচি পালন করবে।

২৯, অক্টোবর,  ২০১৯  at ১৭:৩৬:৩০ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/সুকব/এজে