ভূয়া দুই পুলিশ পরিচয় দেওয়া ছিনতাইকারী গ্রেফতার

চট্রগ্রাম নগরীর স্টেশন রোড এলাকা থেকে দুই ছিনতাইকারী পুলিশ পরিচয় দিয়ে ছিনতাইয়ের অভিযোগে গ্রেফতার করেছে কোতোয়ালী থানা পুলিশ। গ্রেফতারকৃত ছিনতাইকারী হল, লোহাগাড়ার আধুনগর পাল পাড়ার প্রেমধীর পালের ছেলে সুজন পাল (২৮) এবং মৃত বিমল পালের ছেলে শ্যামল পাল (২৬)।

পুলিশ জানায়, বিপন দাশ (১৬) নামে এক শিক্ষার্থী শনিবার (২৬ অক্টোবর) দুপুরে নগরীর ডিসি হিলে বন্ধুদের সঙ্গে আড্ডা দেয়ার সময় আসামি সুজন ও শ্যামল নিজেদের পুলিশ পরিচয় দেয়। তারা বিপনের হাতে থাকা মোবাইল চাইলে তিনি তা দিতে অস্বীকৃতি জানায়। এক পর্যায়ে, তাকে থানায় নিয়ে যাওয়ার ভয় দেখিয়ে ঝাউতলা গলির মুখে নিয়ে আসা হয়। সেখানে বিপনকে মারধরের ভয় দেখিয়ে তার মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে দৌড়ে পালিয়ে যায় তারা।

আরও পড়ুন:
আত্মসমর্পণের নির্দেশ ড. ইউনুসকে
নাগেশ্বরীতে একটি ব্রিজের অভাবে চরম দূর্ভোগে গ্রামবাসী

প্রসঙ্গত, এ ঘটনার পর রবিবার (২৭ অক্টোবর) রাত ৮টার দিকে সুজন ও শ্যামলকে স্টেশন রোড এলাকায় ঘুরতে দেখে টহল পুলিশকে খবর দেন বিপন। এরপর, পুলিশ তাদের দু’জন কে আটক করে। জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করে,জোরপূর্বক মোবাইল ফোন ছিনতাইয়ের কথা।কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন বলেন, টহল পুলিশ ছিনতাইকারী সুজনের কাছ থেকে মোবাইল ফোনটি উদ্ধার করেছে। আসামিরা পুলিশ সদস্য পরিচয় দিয়ে ছিনতাই করে আসছিল। সুজন ও শ্যামল এমপির কলোনির মৃদুলের দোকান এলাকা ও চেরাগী পাহাড় আমিন ভিলায় বাসা ভাড়া নিয়ে থাকত।
অক্টোবর ২৮, ২০১৯  at ১৩:৩২:৩০ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/জেইউ/এআই