জেলা আ. লীগের সম্মেলন প্রস্তুতি: কমিটির সদস্য তালিকায় মৃত ব্যাক্তির নাম!

গত রবিবার (২০ অক্টোবর) আওয়ামীলীগ সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি স্বাক্ষরিত কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগ সম্মেলন প্রস্তুতি কমিটির অনুমোদন দেওয়া হয়।
উক্ত বৈঠকে সভাপতি হিসেবে ছিলেন কেন্দ্রীয় আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ এবং প্রধান অতিথি হিসেবে ছিলেন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি।
আরো পড়ুন:
পরিবেশ দূষণের দায়ে ৩ কারখানাকে ৬ লাখ ৯০হাজার টাকা জরিমানা
এছাড়াও, বিশেষ অতিথি হিসেবে ছিলেন চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও পানি সম্পদ মন্ত্রণালয়ের উপমন্ত্রী এনামুল হক শামীম এবং কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের অন্যান্য নেত্রীবৃন্দ।
এর আগে গত ১৫ অক্টোবর, ধানমন্ডি কার্যালয়ে জেলা ও কেন্দ্রীয় আওয়ামীলীগ নেত্রীবৃন্দের মধ্যে বৈঠক হয় এবং ২০ অক্টোবর রাতে সম্মেলন প্রস্তুতি কমিটির অনুমোদন দেওয়া হয়।
আহবায়ক হিসেবে রুহুল আমিন ও সদস্য সচিব হিসেবে অধ্যক্ষ হুমায়ুন মাহমুদ সহ মোট ২৮ জন সদস্যের সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করা হয়।
যেখানে সদস্যের তালিকায় চান্দিনা উপজেলার আওয়ামীলীগ সাবেক সভাপতি (মৃত) অধ্যাপক আইয়ুব আলীর নামও অন্তর্ভুক্ত হয়।
উল্লেখ্য, চান্দিনা উপজেলার আওয়ামীলীগ সাবেক সভাপতি অধ্যাপক আইয়ুব আলী চলতি বছরের ১৫ ফেব্রুয়ারি তারিখে মৃত্যুবরণ করেন।
কমিটির সদস্য হিসেবে মৃত ব্যাক্তির নাম উল্লেখ করায় যোগাযোগ মাধ্যমগুলোতে সমালোচনার সৃষ্টি হয়েছে।
এ ব্যাপারে কমিটি আহবায়ক রুহুল আমিন জানান, “চান্দিনা উপজেলা আওয়ামীলীগ  সাবেক সভাপতি অধ্যাপক আইয়ুব আলীর মৃত্যুর বিষয়টি কমিটিকে অবহিত না করার কারণেই এমন ভুল হয়েছে।”

অক্টোবর ২১, ২০১৯ at ১১:২৮:৩০ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/সাফা/তআ