সুদের টাকা আদায়ে ফ্লিমস্টাইলে ছিনতাই, অভিযোগ ভূক্তভোগীর

মাগুরা শ্রীপুর উপজেলার আমলসার ইউনিয়নে সুদের টাকা পরিশোধ করতে ব্যর্থ হওয়ায় দুই সুদখোর ছিনতাই করে বলে অভিযোগ করেছে ভূক্তভোগী রেবেকা বেগম। রবিবার (১৯ অক্টোবর) তিনি ছিনতাইয়ের শিকার হয়েছেন বলে দাবি করেন।

ভূক্তভোগী রেবেকা বেগম জানান, রবিবার সে শ্রীপুর আশা এনজিও থেকে ৪০ হাজার টাকা উত্তোনল করে বাড়ি ফেরার পথেউপজেলার আমলসার গ্রামের বাজোর ছেলে সুদ ব্যবসায়ী বুলু ও আব্দার কাজীর ছেলে সুদ ব্যবসায়ী ইমামুল মিলে তার টাকা ছিনতাই করে নেয়।

তিনি জানান, টাকা তুলে নিয়ে ব্যাটারি চালিত বাইককে বাড়ি ফিরছিলেন। এসময় বুলু ও ইমামুল মোটর সাইকেলে ধাওয়া করে গাড়ির গতিরোধ করে ফ্লিমি ইস্টাইলে টাকা ছিনতাই করে নেয়। ছিনতাইয়ের সঠিক বিচারের আশায় এখন দ্বারে দ্বারে ঘুরছেন ভূক্তভোগী এই পরিবার।

অসহায় ভূক্তভোগী রেবেকা বেগম আরও জানান, তার ছেলে ভ্যান চালাইতে গিয়ে দূর্ঘটনায় পা ভেঙ্গে যায়। তখন ছেলের চিকিৎসা ও সংসার চালানোর জন্য গ্রামের বুলু ও ইমামুলের কাছ থেকে ১৯ হাজার টাকা সুদে নিই।সুদের এই টাকার জন্য প্রতি সপ্তাহে ১ হাজার টাকা সুদ দিতে হতো। প্রতি সপ্তাহে এই টাকা দেওয়ার পরেও তাদের ১৯ হাজার টাকা পরিশোধ হয় নাই বলে তারা জানাই। এবং টাকা পরিশোধের জন্য তারা আমাদের উপর চাপ দিতে থাকে। তাই তাদের টাকা পরিশোধ করার জন্য আশা এনজিও থেকে ৪০ হাজার টাকা উত্তোলন করি।কিন্তু বাড়ি ফেরার পথে এরা দুজনে আমার গাড়ি থামিয়ে আমাকে বিবস্ত্র ও লাঞ্চিত করে সব টাকা কেড়ে নিয়ে চলে যায়।
আরো পড়ুন:
ঢাবির ‘ক’ ইউনিটের ফল স্থগিত
পুত্রবধূকে ধর্ষণের অভিযোগে শ্বশুর আটক
ঠাকুরগাঁও আওয়মী যুব লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

রেবেকা বেগমের স্বামী মোতাহার বিশ্বাস জানান, আমরা খুব অসহায়। কিন্তু আমাদের শত কষ্টের মধ্যে ও তাদের সুদের টাকা পরিশোধ করা জন্য চেষ্টা করেছি। কিন্তু আমার স্ত্রীকে আজ ওরা রাস্তার মাঝে বিবস্ত্র করেছে, গায়ে হাত তুলেছে আমি এর সঠিক বিচার চাই।

শ্রীপুর থানা অফিসার ইনচার্জর (ওসি) মাহবুবুর রহমান জানান, ভোক্তভূগী পরিবারের পক্ষ থেকে থানায় একটি অভিযোগ করা হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

 অক্টোবর ২১, ২০১৯ at ১০:৩৮:২৯ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/এসআরএস/মমো/তআ/ওমি