পুত্রবধূকে ধর্ষণের অভিযোগে শ্বশুর আটক

লক্ষ্মীপুরের রায়পুরে দক্ষিণ চরবংশী ইউনিয়নে পুত্রবধূকে (১৮) কে ধর্ষণের অভিযোগে শ্বশুর গিয়াস উদ্দিন বেপারী (৪৫) কে আটক করেছে পুলিশ। এ ব্যাপারে রায়পুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে শনিবার রাতে পুত্রবধূ বাদী হয়ে একটি অভিযোগ দায়ের করেন।

পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানা যায়, রায়পুর উপজেলার দক্ষিণ চরবংশী ইউনিয়নের চরলক্ষী গ্রামের গিয়াস উদ্দিন বেপারীর পুত্র কবির হোসেনের সাথে একই এলাকার আমিন পাটওয়ারীর মেয়ের সাথে গত দুই মাস আগে বিবাহ হয়।

বিবাহের পর থেকে রাবেয়া শশুর বাড়িতেই থাকতেন। গত শুক্রবার রাতে বাড়িতে স্বামী কবির হোসেন ও শ্বাশুড়ি অত্মীয়ের বাড়িতে বেড়াতে গেলে সেদিন রাতে শশুরকে খাবার দিয়ে পাশের ঘরের ছোট তিনটি বাচ্চাকে নিয়ে নিজের রুমে গৃহবধূ গুমিয়ে পড়ে।

আরও পড়ুন:
প্রতিটি নিঃশ্বাস মৃত্যুর পথে ধেয়ে যাচ্ছে বন্দর শহর বেনাপোলের বাসিন্দারা
মাগুরায় ১১ দফা দাবিতে বৃহত্তম যশোর সমিতির সংবাদ সম্মেলন

কিছুক্ষণ পর শশুর তার বিচানার পাশে এসে স্পর্শকাতর স্থানে হাত দিয়া মুখ চেপে ধরে। একপর্যায়ে ধস্তাধস্তি করে তাকে জোরপূর্বক ধর্ষণ করে। সকালে ধর্ষণের স্বীকার পুত্রবধূ রাবেয়া বিষয়টি স্থানীয় ব্যক্তিদেকে অবিহিত করে।

খবর পেয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান মিন্টু ফরায়াজী পুলিশকে খবর দেয়। পুলিশ ধর্ষক গিয়াস উদ্দিন বেপারীকে আটক করে থানায় নিয়ে আসে। এ ব্যাপারে নারী শিশু দমন আইনে একটি মামলা দায়ের হয়।

রায়পুর থানার অফিসার ইরনচার্জ (ওসি) মোঃ তোতা মিয়া ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, অভিযোগ পেয়ে ধর্ষককে আটক করা হয়েছে। এ ব্যাপারে ধর্ষিতা বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। আসামীকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

অক্টোবর ২০, ২০১৯ at ২৩:৫৯:২৯ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/মোআকা/এএএম