সুইস ব্যাংকের নাম ভাঙিয়ে প্রতারণা, আটক-২

গাইবান্ধায় দীর্ঘদিন থেকে অভিনব কায়দায় পাঁচ হাজার টাকায় তিন মাসে দশগুণ লাভ দেবার প্রতিশ্রুতি দিয়ে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নেওয়া অভিযোগে দুই জনকে গ্রেফতার করেছে র‍্যাব।

সোমবার (৩০ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টার দিকে র‍্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্প এর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে সদর উপজেলার মালিবাড়ি ইউনিয়নের কাবিলের বাজার এলাকায় অভিযান চালিয়ে প্রতারক চক্রের দুই সদস্য সোহরাব হোসেন (৪৫) ও আ: মান্নান মিয়াকে (৬৫) গ্রেফতার করে।

এসময় তাদের কাছে থেকে থেকে ১টি মোবাইল ফোন, ২টি সীমকার্ড, ১টি মেমোরী কার্ড, ১৫টি ভোটার আইডি কার্ড এবং একাধিক চুক্তিপত্র উদ্ধার করা হয়।

আরও পড়ুন :
সারাদেশে গুড়ি গুড়ি বৃষ্টি, চলবে আরও ২ দিন
পানিতে ডুবে দুই বোনের মৃত্যু

জানা গেছে, প্রতারক চক্রটি দীর্ঘদিন যাবৎ আমেরিকান এলজি কোম্পানি, এমব্যাসি ও সুইস ব্যাংকের নাম ভাঙিয়ে গ্রামের সহজ সরল মানুষ গুলোকে সুইস ব্যাংকের মাধ্যমে জনপ্রতি পাঁচ হাজার টাকা জমার বিনিময়ে তিন মাসেই দশগুণ লাভ (পাঁচ লক্ষ টাকা) দেওয়ার কথা বলে প্রতারণা করে আসছিল।

সোহরাব হোসেন (পল্লী চিকিৎসক) সদরের মালিবাড়ি ইউনিয়নের মৌজা মালিবাড়ি গ্রামের ভোলা শেখের ছেলে এবং আ: মান্নান মিয়া খোলাহাটি ইউনিয়নের পশ্চিম কোমরনই গ্রামের স্থায়ী বাসিন্দা।

এ ব্যাপারে র‍্যাব–১৩, গাইবান্ধার ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার এএসপি মুন্না বিশ্বাস বলেন, আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য আটককৃতদের সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

অক্টোবর ০১, ২০১৯ at ১৬:০২:৩০ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/এসকু/আজা