বিজিবির সঙ্গে বন্দুকযুদ্ধে-নিহত ২

কক্সবাজারের টেকনাফে কথিত বন্দুকযুদ্ধে দুই জন নিহত হয়েছেন।মাদক ব্যবসায়ী বলে দাবি করছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। শুক্রবার ভোরে উপজেলার হ্নীলা জালিয়াপাড়াসংলগ্ন নাফ নদে এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে।

বিজিবির দাবি, এ ঘটনায় তাদের তিন সদস্য আহত হয়েছেন। টেকনাফ ব্যাটালিয়ন-২ বিজিবি এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছে।

এতে বলা হয়, টেকনাফের হ্নীলা বিওপির টহল দল জালিয়াপাড়া এলাকায় নিয়মিত দায়িত্ব পালন করছিল। এ সময় একটি নৌকায় করে নাফ নদ পার হয়ে চারজন লোক জালিয়াপাড়ার দিকে যাচ্ছিল।

আরও পড়ুন :
ঘরের ভেতর স্বামী-স্ত্রীর লাশ
শেখ হাসিনার সাথে সাক্ষাৎ করলেন বিল গেটস

বিষয়টি তাদের সন্দেহ হলে নৌকাটিকে তীরে আসার জন্য সংকেত দেয়। সংকেত পেয়ে নৌকা থেকে চারজনের মধ্যে দুজন পালিয়ে যাওয়ার চেষ্টা করলে বিজিবি সদস্যরা ধাওয়া করেন।

একপর্যায়ে বিজিবি সদস্যদের লক্ষ্য করে গুলি ছোড়ে মাদক পাচারকারীরা। এ সময় আত্মরক্ষার্থে বিজিবিও পাল্টা গুলি ছোড়ে। এ সময় উভয়পক্ষের মধ্যে ১০-১২ মিনিট গুলিবিনিময় হয়। পরে ঘটনাস্থল থেকে গুরুতর আহতাবস্থায় দুজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়।

সেখানে থেকে তাদের কক্সবাজার সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে ৭০ হাজার পিস ইয়াবা, একটি দেশীয় তৈরি বন্দুক উদ্ধার করা হয়েছে বলে জানা গেছে। এ ঘটনায় টেকনাফ থানায় মামলার প্রস্তুতি চলছে।

সেপ্টেম্বর ২৭, ২০১৯ at ১১:২৩:২৯ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/যুন/আজা