‘ভয়েস-টু-টেক্সট’ ফিচার চালু করল ইমো

নতুন একটি চমক ইমুতে যুক্ত হয়েছে, কি এই চমক কিভাবে আপনারা আপনাদের ইমুতে এই ফিচারটি পাবেন, এবং এই নতুন ফিচারের কাজ কি, সেই সবকিছু জানতে পারবেন আজকের এই পোস্টে, তাই দয়াকরে সবাই সম্পূর্ণ পোস্টটি পড়বেন।

ইমু এপ্লিকেশনে নতুন একটি ফিচার যুক্ত হয়েছে যার নাম Voice To Text, এই ফিচারের কাজ হলো, যে কোনো ভয়েসকে টেকস্টে কনভার্ট করে দিবে, মনে করেন কেউ আপনাকে ইমুতে একটি ভয়েস সেন্ড করলো, এখন আমি বাসার বাহিরে আছেন অথবা এমন কোথাও আছেন যেখানে আপনি এই ভয়েসটি শুনতে পারবেন না, সে ক্ষেত্রে আপনি এই অপশনটি ব্যবহার করে সেই ভয়েসটিকে টেকস্টে কনভার্ট করে দেখে নিতে পারবেন, যে সে আপনাকে কি ভয়েস পাঠিয়েছে বা ভয়েসে আপনাকে কি বলেছে, আশা করবো বুঝতে পারছেন ইমুর এই নতুন ফিচারের কাজ কি।

এখন আমি আপনাদেরকে বলবো কিভাবে আপনারা এই ফিচারটি আপনাদের ইমু অ্যাকাউন্টে পাবেন, বর্তমানে সকল ইমু উজারদেরকেই এই ফিচারটি দিয়ে দেওয়া হয়েছে, আপনি যদি এখনও এই ফিচারটি না পেয়ে থাকে তাহলে প্রথমে আপনারা প্লে স্টোরে গিয়ে আপনাদের ইমু এপ্লিকেশনটি আপডেট করে নিবেন, তাহলেই আপনারা এই ফিচারটি আপনাদের ইমু অ্যাকাউন্টে পেয়ে যাবেন।

আরো পড়ুন :
যবিপ্রবি সহায়কের নেতৃত্বে আজাদ ও গালিব যবিপ্রবি সহায়কের সভাপতি আজাদ, সম্পাদক গালিব
মন্ত্রণালয়ের অডিট কর্মকর্তা পরিচয়ে টাকা আদায়, পালানোর সময় দুই ব্যক্তি আটক

আশা করবো আপনারা বুঝতে পারছেন ইমু নতুন ফিচারটির কাজ কি, এবং কিভাবে এই ফিচারটি ব্যবহার করবেন, ইমুর এই নতুন ফিচারটি আপনাদের কাছে কেমন লেগেছে কমেন্টে জানিয়ে দিবেন, আর পোস্টটি বুঝতে কোনো সমস্যা হলে নিচের ভিডিওটি দেখে নিবেন।

আমরা প্রতিদিন এই ওয়েবসাইটে নতুন নতুন পোস্ট পাবলিক করি, আপনারা যদি আমাদের পোস্ট গুলো সবার আগে পড়তে চান, তাহলে এখনই আমাদের মোবাইল এপ্লিকেশনটি ডাউনলোড করে ফেলুন এবং আমাদের ওয়েবসাইটটি ফলো করে রাখুন, পরবর্তীতে কোন বিষয়ের উপর পোস্ট দেখতে চান নিচে কমেন্ট করে জানিয়ে দিবেন, সবাই ভালো থাকবেন সম্পূর্ণ পোস্টটি পড়ার জন্য ধন্যবাদ।

মে ১৮,২০২২ at ১৫:১৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/সাউ/রারি