সোনারগাঁয়ে সৌদি প্রবাসীর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে এক সৌদী প্রবাসীর বাড়ীতে দূর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় তাদের হামলায় একজন গুরুতর আহত হয়েছে।

এলাকাবাসীসূত্রে জানা গেছে, উপজেলার পিরোজপুর ইউনিয়নের ১ নং ওয়ার্ডের তাতুয়াকান্দি গ্রামে সোমবার রাত ১টার সময় সৌদি প্রবাসী রবিন মিয়ার বাড়ীর কেচি গেটের তালা কেটে ও আরো দুইটি দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে।

অজ্ঞাত ২০/২৫ জনের একটি ডাকাতদল দেশীয় অস্ত্র রাম দা, চাপাতি ও চাইনিজ কুড়াল নিয়ে ঘরে থাকা রবিন মিয়ার স্ত্রী ও তার মায়ের গলায় ধরে তাদের নিকট থেকে আলমারির চাবি ছিনিয়ে নিয়ে ঘরে থাকা নগদ ১লক্ষ ৫০ হাজার টাকা ও ৬ ভরি স্বর্ণালংকারসহ দু’টি স্মার্টফোন ও মূল্যবান জিনিসপত্র নিয়ে যায়।

আরও পড়ুন:
যশোরে করোনা রোগী ২৩’শ ছাড়াল
শিবগঞ্জ সওজ’র সড়ক সংস্কার, অবসান হলো এলাকাবাসীর
বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ২ কোটি ছাড়াল

এসময় একই বাড়িতে বসবাসরত রবিন মিয়ার বড় ভাই নুরা মিয়ার ঘরের ভিতরেও একই কায়দায় প্রবেশ করে ঘরে থাকা নগদ ৫৯হাজার টাকা এবং চারটি স্মার্টফোন, ৮ভরি স্বর্ণালংকার ও মূল্যবান জিনিসপত্র নিয়ে যায়।

ডাকাতির ঘটনাটি টের পেয়ে পাশের মসজিদের মুয়াজ্জিন সজাগ হয়ে মাইকিং করলে এলাকার লোকজন বের হলে ডাকাত দল পালিয়ে যাওয়ার সময় সাব্বির নামে এক যুবককে এলোপাতাড়ি কুপিয়ে মারাত্মক জখম করে।

তার অবস্থা আশঙ্কাজনক হলে পরিবারের লোকজন ও স্থানীয়রা তাকে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। এদিকে ডাকাতদল পালিয়ে যাওয়ার সময় ২টি ককটেলের বিস্ফোরণ ঘটায়। এ ঘটনার পর এলাকায় উত্তেজনা বিরাজ করছে। এঘটনায় সোনারগাঁ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

দেশদর্পণ/আক/এসএ/এমএএস