যশোরে করোনা রোগী ২৩’শ ছাড়াল

যশোরে প্রতিদিনই বাড়ছে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা। বৃহস্পতিবার যবিপ্রবি ল্যাবে ৬৯ জনের করোনা পজিটিভ হওয়ার মধ্য দিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দুই হাজার ৩২৮ জন। এর মধ্যে সুস্থ হয়েছে এক হাজার ৩০৮ জন। এছাড়া ৩২জন করোনা আক্রান্ত হয়ে মারা গেছে।

যশোর সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল কর্মকর্তা ডা: মো: রেহেনেওয়াজ বলেন, যবিপ্রবি ল্যাব থেকে ৬৯ জনের রিপোর্ট পেয়েছি। আক্রান্তের মধ্যে সদর উপজেলায় ৩৮জন, অভয়নগরে ১২জন, মনিরামপুর ০৫জন, ঝিকরগাছায় ১০জন ও কেশবপুর ০৫ জন।

আরও পড়ুন :
স্বাস্থ্যকর হজমক্রিয়ায় সকালে ৫ খাবার
কয়েন থেকে করোনাভাইরাস ছড়ানোর ঝুঁকি কতটা?
কৃমির যন্ত্রণায় ভুগছেন? সহজেই মুক্তি মিলবে আট ঘরোয়া উপায়ে
ত্বকের লাবণ্য ধরে রাখতে, ওজন নিয়ন্ত্রণে জামরুল
যেসব কারণে দেরিতে চার্জ হয় ফোন

এছাড়া যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) জিনোম সেন্টারে যশোরের ৬৯সহ ১০৭ জনের করোনা শনাক্ত হয়েছে। পরীক্ষণ দলের সদস্য ও অণুজীববিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ড. তানভীর ইসলাম জানান, যশোরের ১৯৪ জনের নমুনা পরীক্ষা করে ৬৯ জনের, মাগুরার ৫০ জনের নমুনা পরীক্ষা করে ২০ জনের, নড়াইলের ৬৮ জনের নমুনা পরীক্ষা করে ১৮ জনের নমুনাতে কোভিড-১৯ পজিটিভ পাওয়া গেছে।

এর আগে ১৩ জুলাই করোনা আক্রান্ত রোগীর সংখ্যা এক হাজার ৬আগস্ট ছাড়ায় দুই হাজার। ১২ এপ্রিল মনিরামপুর এক স্বাস্থ্যকর্মী আক্রান্ত হওয়ার মধ্যে দিয়ে জেলা করোনা রোগী শনাক্ত হয়।