জানা গেল সাকিবের ‘আর খেলবো না’ স্ট্যাটাসের রহস্য

ছবি- সংগৃহীত।

মধ্যরাতে হঠাৎ হইচই। যেন বোমা ফাটালেন বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক ও বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। বৃহস্পতিবার (২৪ আগস্ট) রাত ১১টার পর সামাজিক মাধ্যম ফেসবুকে ঘোষণা দেন, তিনি আর খেলবেন না।

নিজের ভেরিফায়েড পেজে সাকিব আল হাসান লেখেন, “আমি আর খেলবো না। কে খেলবে জানাচ্ছি…”। এমন স্ট্যাটাস মুহুর্তেই ভাইরাল। স্ট্যাটাসের মাত্র এক ঘণ্টায় ২০ হাজারের বেশি মানুষ শেয়ার করেন। এই সময়ে ৭০ হাজারের বেশি মানুষ কমেন্ট করেন। সেখানে বেশিরভাগ মানুষ জানতে চেয়েছেন কী হয়েছে।

আরো পড়ুন :

> নরসিংদীতে ট্রাক-মাইক্রোবাস সংঘর্ষ, নিহত ৭
> ব্রিকসের নতুন সদস্যদের তালিকায় বাংলাদেশ নেই কেন?

তবে প্রায় দুই ঘণ্টা পেরিয়ে গেলেও সেই রহস্য প্রকাশ করেননি সাকিব। কেন খেলবেন না তিনি? তিনি কি ক্রিকেট খেলবেন না? নাকি অন্য কিছু? তিনি না খেললে কে খেলবেন? সাকিবভক্তদের এমন প্রশ্ন ঘুরছে সামাজিক মাধ্যমে।

তবে সাকিব আল হাসানের এই ঘোষণা ক্রিকেট ছাড়ার বার্তা নয়। দেশি-বিদেশি অনেক নামিদামি প্রতিষ্ঠানের অ্যাম্বাসেডর সাকিব আল হাসান। বহু প্রতিষ্ঠানে বিজ্ঞাপনের মডেল হিসেবেও কাজ করেন। এবারের ঘটনাও তেমন।

খোঁজ নিয়ে জানা গেছে, সাকিব আল হাসানের “আমি আর খেলবো না। কে খেলবে জানাচ্ছি…” স্ট্যাটাসটি আসলে মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস ‘নগদ‘-এর একটি বড়সড় আয়োজনের ক্যাম্পেইন। নগদ থেকে মোবাইল রিচার্জ করলে প্রতি সপ্তাহে গাড়ি পুরস্কারের ঘোষণা দিতে যাচ্ছে প্রতিষ্ঠানটি। একই সঙ্গে বিশ্বকাপের টিকেট, সেন্টমার্টিনে ২ দিন হলিডে উদযাপনসহ হাজার হাজার পুরস্কারের ঘোষণা থাকবে এই ক্যাম্পেইনে।

সূত্রমতে, নগদের এই ক্যাম্পেইন শুরু হবে ২৫ আগস্ট (শুক্রবার) থেকে। ক্যাম্পেইন চলাকালীন সময়ে নগদ থেকে মোবাইল রিচার্জ করলে পুরস্কার পাওয়ার সুযোগ থাকবে।

আগস্ট ২৪, ২০২৩ at ১০:৪১:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/কাবে/ইর