নারীরা জায়েদ খানে আটকায়

ছবি- সংগৃহীত।

সম্প্রতি ‘নারী আসলে কিসে আটকায়?’-এমন একটি প্রশ্ন উত্তর সামাজিকমাধ্যমে ঘুরে বেড়াচ্ছে। পৃথিবীর ধনী, ক্ষমতাধর, সুদর্শন পুরুষরা যখন তাদের সঙ্গীদের আটকে রাখতে পারছেন না, তখনই এ প্রশ্নের অবতারণা।

সাধারণ মানুষের পাশাপাশি বিষয়টি নিয়ে আলোচনায় যোগ দিয়েছেন বিনোদন জগতের তারকারাও। এবার এর জবাব দিলেন চলচ্চিত্র অভিনেতা-নেতা জায়েদ খান। তার মতে, নারীরা জায়েদ খানে আটকায়। তবে শর্ত প্রযোজ্য, হতে হবে সুন্দরী!

আরো পড়ুন :

> ১৬ বছর ধরে মেডিকেল প্রশ্নফাঁস করে কোটি টাকা আয়
> কোটচাঁদপুরে বিদ্যুৎস্পৃষ্টে ইলেকট্রিক মিস্ত্রির মৃত্যু

চলচ্চিত্রের একটি অনুষ্ঠান শেষে সাংবাদিকদের মুখোমুখি হন এই নায়ক। সেখানে বলেন, আমি আগেই বলেছি, সুন্দরী নারীরা জায়েদ খানে আটকায়। এবার যুক্তরাষ্ট্রে গিয়ে আবারও তার প্রমাণ পেয়েছি। সব ছেলেরা আমার পোস্টে ব্যাড কমেন্টস করেছেন। তেমন এক স্বামী আমার পোস্টে বাজে কথা লিখেছিলেন। এর কিছুক্ষণ পর তার স্ত্রী আমার ইনবক্সে এসে বলেন, ‘ভাইয়া, কিছু মনে করবেন না। বাসায় শুধু আপনার কথা বলি, তাই আমার স্বামী বাজে মন্তব্য করেছেন। ছেলেরা এখন আমাকে জেলাস করে। ‘

কয়েকদিন আগেই কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডোর বিচ্ছেদের পর এই ‘আটকানো’ বিষয়ক ট্রেন্ড চালু। বিশ্বের সেরা ধনী বিল গেটসের অর্থ, ফুটবলার হাকিমির জনপ্রিয়তা, প্রখ্যাত অভিনেতা হুমায়ুন ফরীদির ভালোবাসা, সংগীতশিল্পী জনপ্রিয় তাহসানের কণ্ঠ কিংবা বলিউড সুপারস্টার হৃতিক রোশনের স্মার্টনেস-কোনও কিছুই নারীকে আটকাতে পারেননি। এদের প্রত্যেকের সঙ্গে তাদের জীবন সঙ্গিনীদের বিচ্ছেদ ঘটেছে। তাহলে নারী কিসে আটকায়? এবার তার জবাব দিলেন জায়েদ খান।

এদিকে, সম্প্রতি খবর ছড়ায় কলকাতার অভিনেত্রী সায়ন্তিকা অভিনয় করতে যাচ্ছেন জায়েদ খানের বিপরীতে। এ বিষয়ে তার ভাষ্য, কথা চলছে। কিন্তু এখনও কোনও কিছু চূড়ান্ত হয়নি। জায়েদ খানের বিপরীতে সায়ন্তিকা এটা বড় খবর, এমন কিছু হলে আমি নিজেই সবাইকে জানাব।

তবে এ অভিনেতা জানালেন, শিগগিরই বড় ধরনের চমক দিতে যাচ্ছেন তিনি। তবে সেটি কি হতে পারে তা বলতে চান না আপাতত। কিন্ত এতটুকু জানালেন, বিয়ে বিষয়ক কোন চমক নয়।

আগস্ট ১৩, ২০২৩ at ১৪:১৩:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ্র/ইর