শৈলকুপায় কাউন্সিলরের বিরুদ্ধে উপজেলা ভাইস চেয়ারম্যানের সংবাদ সম্মেলন

ঝিনাইদহের শৈলকুপা পৌরসভার ৫ নং ওয়ার্ডের কাউন্সিলর মুসা খান এর বিরুদ্ধে নানা অভিযোগে উপজেলা ভাইস চেয়ারম্যান নিলুফা ইয়াসমিন সংবাদ সম্মেলন করেছে। আজ শনিবার দুপুরে ঝিনাইদহ জেলা রিপোর্টার্স ইউনিটির কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে ভাইস চেয়ারম্যান নিলুফা ইয়াসমিন লিখিত বক্তব্যে বলেন,তার নিলুফা প্রিক্যাডেট এবং নিলুফা প্রতিবন্ধী স্কুলসহ বসতবাড়ীতে হামলা করে ভাংচুর করা হয়েছে। ১০ই আগস্ট বৃহস্পতিবার দুপুরে পৌর এলাকার ফাজিলপুর গ্রামে অবস্থিত শিক্ষা প্রতিষ্ঠান ও বসতবাড়ীতে এ হামলার এঘটনা ঘটেছে। হামলায় হাসি খাতুন,বৃষ্টি খাতুন,লাকি খাতুন ও পাভেলসহ বেশ কয়েকজন আহত হয়েছে বলে অভিযোগ করা হয়। শৈলকুপার পৌরসভার ৫ নং ওয়ার্ডের কাউন্সিলর পাঠান পাড়া গ্রামের মুসা খান, দাউদ উল হক খান,আরিফুল হক খান পলাশ,তুলসী খাতুন ও বিপ্লব হোসেনসহ ২০/২৫ জন এ হামলা চালায় বলে সংবাদ সম্মেলনে অভিযোগ করেন।

আরো পড়ুন :
> বাগেরহাটে মা ও মেয়েকে কুপিয়ে হত্যা
> অপহৃত কিশোরী’কে ৪৮ঘন্টায় উদ্ধারসহ অপহরণকারী আটক

নিলুফা ইয়াসমিন আরো বলেন,এর আগে মুসা খান আমাকে মেরেছিল,আমার স্কুলের সাবেক প্রিন্সিপাল দাউদ আল হাফিজকেও মারধর করে আহত করে। আমি এবিষয়ে শৈলকুপায় একাধিকবার অভিযোগ ও সাধারণ ডায়েরি করে কোনো প্রতিকার পায়নি বলে অভিযোগ করেন। রাজনৈতিক প্রতিহিংসার কারণে বারবার হামলা করা হয় বলে দাবী করেন। ভাইস চেয়ারম্যান নিলুফা ইয়াসমিন এসব ন্যক্কারজনক হামলার বিচার দাবী করেন। সেই সাথে তার পরিবারের নিরাপত্তা চেয়ে আইন শৃঙ্খলা বাহিনীর সুদৃষ্টি কামনা করেন। সংবাদ সম্মেলনে জেলা রিপোর্টার্স ইউনিটির সভাপতি সম্পাদকসহ জেলায় কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

আগস্ট ১০, ২০২৩ at ১৭:২৯:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মসু/ইর