স্মার্ট ও উন্নত বাংলাদেশ গঠনে ছাত্রলীগ হবে স্মার্টফোর্স- হাবীব আহসান সহ-সভাপতি বাংলাদেশ ছাত্রলীগ

বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সহ- সভাপতি খন্দকার হাবীব আহসান’কে অভ্যর্থনা জানিয়েছেন বাংলাদেশ ছাত্রলীগ ঝিনাইদহ জেলা, সদর উপজেলা, কালীগঞ্জ উপজেলা- পৌর ও কলেজ ছাত্রলীগ। অভ্যর্থনা ও মোটরসাইকেল শোভাযাত্রায় যুক্ত হয় বাংলাদেশ ছাত্রলীগ মহেশপুর উপজেলা-কলেজ, কোটচাঁদপুর উপজেলা, ঝিনাইদহ কেসি কলেজ, ঝিনাইদহ পলিটেকনিক ইনস্টিটিউট, ঝিনাইদহ সরকারী কলেজ সহ বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।

শনিবার দুপুরে ঝিনাইদহ পায়রা চত্বরে অভর্থ্যনা পরবর্তীতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন শেষে বক্তব্য প্রদান করেন নেতৃবৃন্দ। বক্তব্যে কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি খন্দকার হাবীব আহসান বলেন- আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ছাত্রলীগের নেতাকর্মীরা দেশরতœ শেখ হাসিনার বিজয় নিশ্চিত করতে সর্বোচ্চ কমিটমেন্ট নিয়ে মাঠে থাকবে এটা আমাদের প্রত্যাশা এবং স্মার্ট ও উন্নত বাংলাদেশ গঠনে বাংলাদেশ ছাত্রলীগ হবে স্মার্টফোর্স। খন্দকার হাবীব আহসান ঝিনাইদহ জেলার কালীগঞ্জ পৌরসভার বনানীপাড়ার মোঃ রবিউল ইসলামের ছেলে। হাবীব আহসান ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রাণীবিদ্যা বিভাগ থেকে বিএস, এম এস শেষ করে বর্তমানে ইউনির্ভাসিটি ওফ লন্ডন এর অধীনে ঢাকাতে আইন বিষয়ে শেষবর্ষে অধ্যয়ন করছেন। হাবীব আহসান কালীগঞ্জ সরকারী মাহতাব উদ্দিন কলেজ ছাত্রলীগের কর্মী হিসাবে রাজনীতি শুরু করেন। বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়, ঢাকা বিশ্ববিদ্যালয় ফজলুল হক হল ছাত্রলীগ, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের বিভিন্ন পদে দায়িত্ব পালন করেন। বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের (শোভনÑরাব্বানী) উপ বিজ্ঞান সম্পাদকের দায়িত্ব পালন শেষে বর্তমান কমিটির (সাদ্দাম-ইনান) সহ- সভাপতি পদে মনোনীত হন। তিনি বাংলাদেশ ছাত্রলীগের অন্যতম শ্লোগান মাস্টার ও কলামিস্ট।

বাংলাদেশ ছাত্রলীগ, কালীগঞ্জ উপজেলা শাখা কর্তৃক আয়োজিত মোটরসাইকেল শোভাযাত্রা ও অভ্যর্থনা শেষে শনিবার সন্ধ্যায় কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সরকারি ভূষণ রোডস্থ দলীও কার্যালয়ে অভ্যর্থনা সভায় উপস্থিত ছিলেন ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য ও কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি, আনোয়ারুল আজীম আনার, পৌরসভার মেয়র আশরাফুল আলম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শিবলী নোমানী, উপজেলা ছাত্রলীগের সাবেক ছাত্রী বিষয়ক সম্পাদক মুমতারিন ফেরদৌস ডরিন, পৌর যুবলীগের আহবায়ক শফিকুজ্জামান রাসেল সহ আওয়ামীলীগ, যুবলীগ ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

দেশদর্পণ/সুশা/বেহুবি/ইর