বিদেশে ভালো চাকরির লোভ দেখিয়ে চলতো অনৈতিক কাজ

রাজধানীর খিলক্ষেত থেকে মানব পাচারকারী চক্রের চার সদস্যকে গ্রেফতার করেছে র‍্যাব। এ সময় তাদের কাছে আটক থাকা দুই নারীকেও উদ্ধার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলো- রোস্তম আলী ওরফে সৈকত, হাজেরা বেগম, সোহেল মিয়া, বাইজিদ হোসেন। বৃহস্পতিবার রাতে খিলক্ষেতের লেকসিটি সোসাইটির একটি ভবন থেকে তাদের গ্রেফতার করা হয়।

আরো পড়ুন :

> শ্যালিকাকে ধর্ষণে ব্যর্থ হয়ে ২ শিশুকে কুপিয়ে হত্যা
> মাত্র এক আনা সোনার কানের দুলে

শুক্রবার র‍্যাব-১ এর সিনিয়র এএসপি মো. পারভেজ রানা জানান, গোপন খবরের ভিত্তিতে জানা যায়- খিলক্ষেত থানাধীন লেকসিটি সোসাইটির বাসন্তি বিল্ডিংয়ের ১৪ তলার এনএ/২ রুমে মানব পাচারকারী চক্রের কয়েকজন সদস্য রয়েছে। পাচারের উদ্দেশ্যে কয়েকজন নারীকে আটকে রেখেছে তারা। পরে অভিযান চালিয়ে মানব পাচারকারী চক্রের চার সদস্যকে গ্রেফতার করা হয়। এ সময় দুইজন নারীকে উদ্ধার করা হয়। এছাড়া ৬টি মোবাইল, ৮টি সিম কার্ড এবং ৬ হাজার ৪৫০ টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা জানিয়েছে, তারা পরস্পর যোগসাজসে দেশের বিভিন্ন স্থান থেকে বিদেশে চাকরির প্রলোভন দেখিয়ে তরুণীদের ফাঁদে ফেলে। এরপর তাদের ঢাকাসহ বিভিন্ন স্থানে আটকে রেখে অনৈতিক কাজে বাধ্য করে। আসামিদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান এএসপি পারভেজ রানা।

আগস্ট ০৪, ২০২৩ at ১৬:০৭:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মোরইমি/ইর