শ্যালিকাকে ধর্ষণে ব্যর্থ হয়ে ২ শিশুকে কুপিয়ে হত্যা

ছবি- সংগৃহীত।

বরগুনা সদর উপজেলায় শ্যালিকাকে ধর্ষণে ব্যর্থ হয়ে তার মেয়েসহ দুই শিশুকে কুপিয়ে হত্যার অভিযোগে ইলিয়াস পহলান (৩০) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (৩ আগস্ট) রাতে সদর উপজেলার ফুলঝুড়ি ইউনিয়নের রোডপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

শুক্রবার দুপুরে এ তথ্য নিশ্চিত করছেন বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একে এম মিজানুর রহমান। নিহতরা হলো হাফিজুর (১৩) ও তাইফা (৩)। অভিযুক্ত ইলিয়াস সদর উপজেলার আয়লা-পাতাকাটা ইউনিয়নের কেওড়াবুনিয়া গ্রামের আবু পহলানের ছেলে।

আরো পড়ুন :

> মাত্র এক আনা সোনার কানের দুলের লোভেই শিশু ফাতেমা হত্যা , ঘাতক নজরুল গ্রেফতার
> ওয়ার্ল্ড ইউনিভার্সিটি গেমসের সেমিফাইনালে যবিপ্রবির জহির

জানা যায়, গভীর রাতে শ্যালিকাকে (৩০) ধর্ষণের মতলবে তার ঘরে যান ইলিয়াস। কিন্তু তাতে বাধা দিলে শ্যালিকাকে এবং তার মেয়ে তাইফা ও প্রতিবেশী হাফিজুরকে কুপিয়ে জখম করেন তিনি। এতে ঘটনাস্থলেই হাফিজুর মারা যায়। আর হাসপাতালে নেওয়ার পথে মারা যায় তাইফা। আহত নারীকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার ( সদর সার্কেল) আব্দুল হালিম বলেন, খবর পেয়ে পুলিশ গিয়ে দুই শিশুর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরগুনা সদর হাসপাতাল মর্গে পাঠায়। তিনি আরও বলেন, এ ঘটনা অভিযুক্ত ইলিয়াস পহলানকে আটক করা হয়েছে।

এদিকে স্থানীয় সূত্র বলছে, দাম্পত্য কলহের জেরে ইলিয়াসের নামে তার স্ত্রী মামলা করেছেন। এতে তাকে সহায়তা করেছেন তাইফার মা। এতে ক্ষুব্ধ হয়ে এমন কাজ করেছেন ইলিয়াস।

আগস্ট ০৪, ২০২৩ at ১৫:৫৬:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ্র/ইর