মাত্র এক আনা সোনার কানের দুলের লোভেই শিশু ফাতেমা হত্যা , ঘাতক নজরুল গ্রেফতার

সিরাজগঞ্জ শাহজাদপুরে নিখোঁজের তিন দিন পর নেপিয়ার ঘাসের জমি থেকে ছয় বছরের শিশু ফাতেমা খাতুনের পা বিচ্ছিন্ন ক্ষতবিক্ষত অর্ধ গলিত লাশ গত বুধবার উদ্ধারের ২৪ ঘণ্টার মধ্যে মুল আসামি নজরুলকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

নজরুল এক আনা কানের দুলের লোভেই শিশু ফাতেমা হত্যা করেছে বলে শুক্রবার শাহজাদপুর থানায় সাংবাদিক সম্মেলনে জানান অতিরিক্ত পুলিশ সুপার (শাহজাদপুর সার্কেল) মো. কামরুজ্জামান ।

আরো পড়ুন :

> ওয়ার্ল্ড ইউনিভার্সিটি গেমসের সেমিফাইনালে যবিপ্রবির জহির
> গাজীপুরে গাজাসহ মাদক কারবারি গ্রেফতার

এর আগে শিশুর বাবা সোবাহান আলী নজরুলকে সন্দেহজনক আসামি করে গতবুধবার দুপুরে নিখোঁজ ডায়রি এবং পরবর্তীতে নিহত শিশু ফাতেমার মা মোছা. নুরজাহান (৩০) বাদী হয়ে নজরুল ইসলামের নামে শাহজাদপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। গ্রেফতারকৃত আসামী উপজেলার গালা ইউনিয়নের মার্জান গ্রামের মোঃ আবেদ আলীর ছেলে নজরুল ইসলাম (২৫)।

অতিরিক্ত পুলিশ সুপার(শাহজাদপুর সার্কেল) মো. কামরুজ্জামান লিখিত প্রেস বিজ্ঞপ্তিতে বলেন, আসামী নজরুল প্রায় দুই সপ্তাহ আগে ঢাকা থেকে বাড়ি আসার পর কোন সুনির্দিষ্ট পেশা না থাকায় সে দেনাগ্রস্ত হয়ে পড়ে। এমতাবস্থায় সে শিশু ফাতেমার কানে স্বর্ণের দুল দেখে তা নেয়ার পরিকল্পনা করে। এদিকে আসামী নিহত শিশু ফাতেমাকে মাঝেমধ্যে লোভনীয় খাবার কিনে দিত। এর কারনে প্রায়ই শিশুটির বাড়ীতে আসামীর যাতায়াত ছিল এবং শিশুটি তাকে মামা ডাকত।

অপরদিকে পরিকল্পনা অনুযায়ী সে গত সোমবার সকালে শিশু ফাতেমা কুসুল(আখ) খাওনোর কথা বলে ঘাস ক্ষেতে নিয়ে গিয়ে ভয়ভীতি দেখিয়ে তার কানের দুল খুলে নেয়। সে সময় শিশু ফাতেমা চিৎকার দিলে সে গলা চেপে ধরে শিশু ফাতেমাকে হত্যা করে। লাশ ফেলে রেখে দুই খন্ড কুসুল (আখ) হাতে নিয়ে নজরুল ফাতেমাদের বাড়ীতে এসে ফাতেমাকে দেওয়ার জন্য খোঁজে এবং ফাতেমাকে কোথাও খুঁজে না পাওয়ায়, সবাইকে সাথে নিয়ে ফাতেমার সন্ধান ও এলাকায় মাইকিং করে। এবং সে স্বাভাবিক জীবন যাপন করতে থাকে।

তিনি আরও জানান, শিশুর লাশ উদ্ধারের পর থানা পুলিশের একটি চৌকশ টিম উপজেলার ইসলামপুর ডায়া মোড় এলাকায় অভিযান চালিয়ে গত বৃহস্পতিবার রাতে নজরুল ইসলামকে গ্রেফতার এবং তার কাছ থেকে নিহত শিশু ফাতেমার ০১ আনা ওজনের স্বর্ণের কানের দুল উদ্ধার করে থানা পুলিশ।

শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম মৃধা জানান, গ্রেফতারকৃত আসামী নজরুল ইসলাম প্রাথমিক জিজ্ঞাসাবাদে শিশু ফাতেমা হত্যার কথা স্বীকার করেছে। তাকে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

আগস্ট ০৪, ২০২৩ at ১৫:৪৪:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ্র/ইর