চোরাই পথে আসা প্রায় ১০ লক্ষ টাকার ভারতীয় চিনি উদ্ধার -আটক ২

নেত্রকোনার বারহাট্টায় পুলিশের অভিযানে সরকারী শুল্ক ফাঁকি দিয়ে ভারত থেকে চোরাই পথে আসা ১৬৫ বস্তা ভারতীয় চিনিসহ  ২ জনকে গ্রেফতার করেছে বারহাট্টা থানার পুলিশ।

সোমবার (৩১ জুলাই) উপজেলার দেউলী এলাকায় মসজিদের সামনে মেইন রাস্তা থেকে দুইটি পিকআপ থেকে ১৬৫ বস্তায় (৮,২৫০ কেজি) চিনি উদ্ধার করা হয়েছে।

আরো পড়ুন :

> সিলেটে তীব্র তাপদাহে পুড়ছে জনজীবন
> লিভ টু আপিল খারিজ, ২৯০ এমপির শপথ বৈধ

বারহাট্টা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোকন কুমার সাহা জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পাই, সীমান্তবর্তী এলাকা কলমাকান্দা রোড দিয়ে দুইটি চিনি বাহী গাড়ি নেত্রকোনায় প্রবেশ করছে। এই খবরের ভিত্তিতে তাৎক্ষণিকভাবে থানার এসআই সুমন এর  নেতৃত্বে ঘটনাস্থলে পুলিশ ফোর্স পাঠানো হয়। তখন অভিযান চালিয়ে দুই জন চোরাকারবারিসহ, ২টি পিকআপ এ বহনকারী (১৬৫ বস্তা) চিনি আটক করা হয়। যার আনুমানিক বাজার মূল্য প্রায় ৯ লক্ষ ৯০ হাজার টাকা।

আটককৃত আসামীরা হল, কেন্দুয়া থানার কালিয়ান গ্রামের খোকন মিয়ার ছেলে আব্দুল্লাহ (৩১) ও ঈশ্বরগঞ্জ থানার বিষ্ণুপুর গ্রামের আবুল হাসেম সরকারের ছেলে হিমেল (২০)।

বারহাট্টা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোকন কুমার সাহা বলেন, দুই আসমীকে আদালতে প্রেরণ করা হয়েছে। অজ্ঞাত আরও একজনের সম্পৃক্ততার খবর পাওয়া গেছে। তাকেও গ্রেপ্তারের চেষ্টা চলছে। তিনি আরও বলেন, চোরাচালান রোধে চোরাচালান বিরোধী এসব অভিযান অব্যাহত থাকবে।

আগষ্ট ০১, ২০২৩ at ১৬:৩৬:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/রিকাগু/ইর