মুক্তিযোদ্ধারা আজীবন বাংলাদেশের মানুষের হৃদয়ে থাকবে: অ্যাড. মনির

যশোর-২ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের যুগ্নসাধারণ সস্পাদক অ্যাড. মনিরুল ইসলাম মনির বলেছেন, মুক্তিযোদ্ধারা কোনদিন মরে না। তারা আজীবন বাংলাদেশের মানুষের হৃদয়ে থাকবে।

১৯৭১ সালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আহবানে সাড়া দিয়ে জীবনের মায়া ত্যাগ করে বাংলার লক্ষ লক্ষ মানুষ মৃুক্তিযুদ্ধে অংশ নিয়েছিল। সেজন্য আজ আমরা স্বাধীনতা অর্জন করতে পেয়েছি এবং বঙ্গবন্ধু তনায়া দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্বাধীনতার সুফল পাচ্ছি।

আরো পড়ুন :

> ৪৮ শিক্ষাপ্রতিষ্ঠানের সবাই ফেল
> বিএনপির এক দফা খাদে পড়ে গেছে: ওবায়দুল কাদের

ঝিকরগাছা উপজেলার গঙ্গানন্দপুর ইউনিয়নের ছুটিপুর গ্রামের কৃতি সন্তান, ইউনিয়ন মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার, ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ও বিশিষ্ট সমাজসেবক বীর মুক্তিযোদ্ধা আবদার রহমানের শোক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আবদার রহমান ছিলেন বঙ্গবন্ধুর আদর্শের প্রকৃত সৈনিক। দেশ মাতৃকার টানে, বঙ্গবন্ধুর ডাকে, আপনজনদের মায়া ত্যাগ করে তিনি মুক্তিযুদ্ধে জীবন বাজি রেখেছিলেন। মৃত্যুর আগ পর্যন্ত তিনি আওয়ামী লীগের রাজনীতির সাথে যুক্ত ছিলেন।

শুক্রবার বিকালে স্থানীয় ছুটিপুর তার নিজস্ব বীর মুক্তিযোদ্ধা আবদার রহমান সুপার মার্কেটে ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি শামীম হোসেন ডেভিটের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলম মুকুল, সাধারণ সম্পাদক মুছা মাহমুদ, মুক্তিযুদ্ধ চলাকালীন সময়ে ঝিকরগাছা থানা ছাত্রলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল লতিফ, ঝিকরগাছা পূজা উদযাপন কমিটির সাবেক সভাপতি বাবু অশোক দত্ত, বীর মুক্তিযোদ্ধা শাহাজান আলী, বীর মুক্তিযোদ্ধা লুৎফর রহমান। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান, উপজেলা আওয়ামী লীগ নেতা আক্তারুজ্জামান আক্তার, উপজেলা যুবলীগ নেতা আলমগীর বাশার, লিন্টু বিশ^াস, শাহিদুর রহমান শীপলু, উপজেলা সেচ্ছাসেবক লীগের যুগ্নআহবায়ক শামসুজ্জোহা লোটাস, আওয়ামী লীগ নেতা শহিদুল ইসলাম শহীদ, সালাউদ্দীন বাবু, কওসার আলী, সাইফুল ইসলাম বকুল প্রমূখ। অনুষ্ঠান পরিচালনা করেন, ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক আজগর আলী।

জুলাই ২৮, ২০২৩ at ২০:২৭:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ্র/ইর