বিএনপির নৈরাজ্য রুখে দিতে রাজপথে থাকবে স্বেচ্ছাসেবক লীগ

যশোরের ঝিকরগাছা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক আবুল কালাম আজাদ বলেছেন, আওয়ামী লীগের নেতাকর্মী ও পুলিশের ওপর হামলা পরিচালনা করছে জামাত-বিএনপি।

যেকোনো মূহূর্তে তারা বড় ধরনের নাশকতা সৃষ্টি করতে পারে। তাদের নৈরাজ্য রুখে দিতে স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা রাজপথে আছে এবং রাজপথে থাকবে।

আরো পড়ুন :

> বেড়ায় সাহিত্য মেলার উদ্বোধনী অনুষ্ঠান ও আলোচনা সভা অনুষ্ঠিত
> রাজশাহীতে জামায়াতকে বিক্ষোভ মিছিলে পুলিশের না তবে এখনও আশাবাদী নেতৃবৃন্দ

স্বেচ্ছাসেবক লীগের ২৯তম প্রতিষ্ঠাবার্ষিকী ও সজিব ওয়াজেদ জয়ের জন্মদিন উপলক্ষে বৃহস্পতিবার সকালে আলোচনা সভায় সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন। এর আগে বঙ্গবন্ধু ম্যুরালে শ্রদ্ধা নিবেদন পরে ডাকবাংলোয় আলোচনা সভা ও ২৯ পাউন্ডের কেক কাটেন নেতৃবৃন্দ।

তিনি আরও বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে স্বেচ্ছাসেবক লীগের সকল ইউনিটকে আরও বেশি শক্তিশালী ও সুসংগঠিত হতে হবে। এজন্য আমরা কাজ করে যাচ্ছি।

এ সময় উপস্থিত ছিলেন ঝিকরগাছা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য এইচএম ওমর শরীফ সাকী, জাহিদুল সরদার, প্রিন্স আহমেদ, রফিকুল ইসলাম, যুবলীগের সদস্য জাফিরুল হক, পৌর যুবলীগের আহ্বায়ক ও কাউন্সিলর একরামুল হক খোকন, পৌর স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক ফারুক হোসেন, যুগ্ম-আহ্বায়ক ও কাউন্সিলর সাজ্জাতুল জামান রনি, আশিকুল ইসলাম, শেখ রাসেল, আজম মো. ড্যানী, সদস্য রাজন আহমেদ, রকি হোসেন, সুব্রত অমিত, সবুজ হোসেন, ইসমাইল হোসেন, ডিপু আহমেদ, পৌর কাউন্সিলর আরিফ হোসেন, মাগুরা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোস্তাফিজুর রহমান লিটু, গদখালীর সভাপতি আবুল হোসেন, সাধারণ সম্পাদক আবুল কালাম, পানিসারার সভাপতি মিজানুর রহমান, সাধারণ সম্পাদক হাসানুর রহমান, ঝিকরগাছা সদরের সভাপতি তবিবর রহমান উজ্জ্বল, নাভারণের সভাপতি ফারুক শিকদার, সহ-সভাপতি সাইফুল ইসলাম, সবুজ হোসেন, সাধারণ সম্পাদক রাজীবুল ইসলাম, যুগ্ম-সম্পাদক লোকমান হোসেন, হাজিরবাগের সভাপতি আয়নাল হোসেন, সহ-সভাপতি আব্দুল জলিল, শংকরপুরের সভাপতি শিব্বির আহমেদ, সাধারণ সম্পাদক আশানুর রহমান, সুজাউদৌলা, বাঁকড়ার সভাপতি নুরুজ্জামান আকাশ, সাংগঠনিক সম্পাদক জুবায়ের হোসেন প্রমুখ। অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য মাহমুদ মুকুল।

জুলাই ২৭, ২০২৩ at ২১:২১:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এআ/ইর