বেড়ায় সাহিত্য মেলার উদ্বোধনী অনুষ্ঠান ও আলোচনা সভা অনুষ্ঠিত

পাবনার বেড়ায় তিন দিন ব্যাপি উপজেলা সাহিত্য ও মেলা ২০২৩ উদ্বোধন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বৃহঃপ্রতিবার (২৭ জুলাই) দুপুরে পাবনার বেড়া উপজেলার নাটিয়াবাড়ী ধোবাখোলা উচ্চ বিদ্যালয়ে ৩দিন ব্যাপি উপজেলা প্রশাসনের উদ্যোগে এ মেলার আয়োজন করা হয়।

আরো পড়ুন :

মতিহারে মাদক কারবারিদের আতঙ্ক মির্জাপুর ফাঁড়ি’র ইনচার্জ ও কন্সটেবল শাওন !
> ফেরৎ দিতে হবে বেতন ভাতার ৪০ লাখ টাকা, জাল সনদে দুই শিক্ষকের চাকরী বেতন বন্ধের সুপারিশ

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পাবনা জেলা প্রশাসক মু. আসাদুজ্জামান।প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাবনা ২ আসনের সংসদ সদস্য আহমেদ ফিরোজ কবির এমপি।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেড়া উপজেলা চেয়ারম্যান রেজাউল হক বাবু প্রমুখ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান করেন পাবনার অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি),অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান করেন পাবনার অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মাহফুজা সুলতানা, বেড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহা. সবুর আলী,সহকারী পুলিশ সুপার (সুজানগর সার্কেল) রবিউল ইসলাম,একুশে বইমেলা উদযাপন পরিষদ সাধারণ সম্পাদক ও বিশিষ্ট লেখক, সাংবাদিক হাবিবুর রহমান স্বপন, বীর মুক্তিযোদ্ধা আল মাহমুদ সরকার কবি ও সভাপতি বেড়া নাগরিক কমিটি, মো. সেলিমুজ্জামান পরিচালক ( পরিকল্পনা ও উন্নয়ন) শিক্ষা মন্ত্রণালয় ঢাকা।

এ সময় সভাপতির বক্তব্যে নবাগত জেলা জেলা প্রশাসক মু.আসাদুজ্জামান বলেন,তিন দিন ব্যাপি উপজেলা সাহিত্য মেলার মুল লক্ষ্য জেলার সকল লেখকদের একত্রিত করে মিলন মেলায় পরিনত করা এবং যুবক ও নতুন লেখদের বই লেখায় মনোনিবেশ করা। এ মেলার মাধ্যমে ডাটাবেইজ তৈরি করা হবে বলেও জানান জেলার নবাগত জেলা প্রশাসক।

জুলাই ২৭, ২০২৩ at ২১:১৩:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মোহার/ইর