মুক্তি পেছাচ্ছে প্রভাসের ‘কল্কি ২৮৯৮ এডি’র

ছবি- সংগৃহীত।

গত ২০ জুলাই প্রকাশ্যে এসেছে প্রথম ঝলক। নাগ অশ্বিন পরিচালিত ছবি ‘কল্কি ২৮৯৮ এডি’। এতদিন যার নাম ছিল ‘প্রজেক্ট কে’। এই ছবিতে মুখ্য চরিত্রে রয়েছেন দক্ষিণী তারকা প্রভাস, বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন ও অভিনেতা অমিতাভ বচ্চন। ছবিতে খলচরিত্রে দেখা যাবে দক্ষিণী তারকা কমল হাসনকে।

এর আগে একাধিক বার হোঁচট খেয়েছে ‘কল্কি ২৮৯৮ এডি’ ছবি। শুটিং চলাকালীন সেটেই আহত হন অমিতাভ। পাঁজরে চোট লাগায় সুস্থ হতে দীর্ঘ দিন সময় লেগেছে বিগ বি-র। ফলে স্থগিত রাখতে হয়েছে ছবির শুটিং। তখনই শোনা গিয়েছিল, নির্ধারিত সময়ে মুক্তি সম্ভব নয় ছবির। যদিও চলতি বছরেই একটি পোস্টার সামাজিক মাধ্যমে পোস্ট করে দীপিকা জানান, আগামী বছরের ১২ জানুয়ারি মুক্তি পাবে ছবি। এবার খবর, নির্ধারিত সেই তারিখের বদলে আগামী বছর মে মাসে মুক্তি পাবে ‘কল্কি ২৮৯৮ এডি’।

আরো পড়ুন :

> এসএসসির ফল শুক্রবার, যেভাবে জানা যাবে ফলাফল
> ফ্যানে ঝুলছিল স্বামী-স্ত্রীর মরদেহ

২০ জুলাই আমেরিকার সান দিয়েগোয় কমিক কন অনুষ্ঠানে উদ্বোধন হয়েছে ‘কল্কি ২৮৯৮ এডি’ ছবির প্রথম ঝলক। ‘কল্কি ২৮৯৮ এডি’ই প্রথম ভারতীয় ছবি যার প্রথম ঝলক মুক্তি পেয়েছে কমিক কনের মঞ্চে। আগামী বছর জানুয়ারি মাসে মুক্তি পাওয়ার কথা এই ছবির। তবে এখন খবর, পিছিয়ে যেতে পারে মুক্তির সেই তারিখ।

এদিকে প্রভাসের আগের ছবি ‘আদিপুরুষ’-এর ভরাডুবি হয়েছে বক্স অফিসে। তার আগের ছবি ‘রাধে শ্যাম’ও ফ্লপ। ‘কল্কি ২৮৯৮ এডি’ ছবির ক্ষেত্রে তাই কোনো ঝুঁকি নিতে চাইছেন না নির্মাতারা। যদিও এ নিয়ে এখনও পর্যন্ত কোনও আনুষ্ঠানিক ঘোষণা করেননি ছবির নির্মাতারা।

শোনা যাচ্ছে, ২০২৪ সালে ৯ মে মুক্তি পেতে পারে ‘কল্কি ২৮৯৮ এডি’। প্রযোজক অশ্বিনী দত্তের জন্য নাকি এই দিন খুব শুভ। এই তারিখে ছবি মুক্তি পেলে ব্যবসায়িক দিক থেকে লাভবান হওয়ার সম্ভাবনা বেশি রয়েছে বলে আশা তার। এর আগেও তার প্রযোজিত একাধিক ছবি মুক্তি পেয়েছে ৯ মে। সেই সব ক’টি ছবিই রমরমিয়ে ব্যবসা করেছে বক্স অফিসে।

জুলাই ২৬, ২০২৩ at ১২:৪৩:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ্র/ইর