লালমনিরহাটে পানিতে ডুবে ও সড়ক দুর্ঘটনায় ৪ জনের মৃত্যু

ছবি- সংগৃহীত।

লালমনিরহাট জেলার ৩ উপজেলায় পৃথক পৃথক ঘটনায় ৪ জনের মৃত্যু হয়েছে। জেলার পাটগ্রাম উপজেলার রাবার ড্রাম এলাকায় ধরলা নদীতে গোসল করতে গিয়ে দুই শিক্ষার্থীর মৃত্যু হয়।

একই দিনে হাতীবান্ধা উপজেলায় সড়ক দুর্ঘটনায় ১ শিক্ষার্থীর মৃত্যু এবং আদিতমারী উপজেলার মহিষখোচায় পুকুরের পানিতে ডুবে ঝুমকি রানি নামে ২ বছরের শিশুর মৃত্যু হয়েছে।

আরো পড়ুন :

> প্রতিপক্ষকে ফাঁসানোর চেষ্টায়, নিজের ঘরেই আগুন
> হবিগঞ্জে ডিবি পুলিশের বিশেষ অভিযানে ০৭জন জুয়াড়ী আটক 

মঙ্গলবার দুপুরে তিন বন্ধু মিলে পাটগ্রাম উপজেলার ধরলা নদীতে গোসল করতে যায় ২ শিক্ষার্থী। এক পর্যায়ে ৭ম শ্রেণীর শিক্ষার্থী রাফসান (১৩) ও ৫ম শ্রেণীর শিক্ষার্থী মিসকাত (১২) নামে দুই বন্ধু মধ্য নদীতে পানিতে ডুবে যায়। পরে স্থানীয় লোকজন ছুটে এসে তাদের উদ্ধার করে পাটগ্রাম হাসপাতালে নিয়ে য়ায়। ওই হাসপাতালের জরুরী বিভাগের কর্মরত চিকিৎসক তাদের মৃত্যু বলে ঘোষনা করেন। ওই উপজেলার বসুলগঞ্জ এলাকার রাসেল মিয়ার ছেলে রাফসান ও একই এলাকার নুরুল আমিনের ছেলে মিসকাত বলে জানা গেছে।

এদিকে হাতীবান্ধা উপজেলার বড়খাতা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আমিরুল হক আমুর ছেলে উজ্জ্বল এর পুত্র ৮ম শ্রেণীর শিক্ষার্থী আকাশ দুপুরে তার নানাকে সঙ্গে নিয়ে মোটরসাইকেল যোগে দোয়ানী তিস্তা ব্যারেজের দিকে যাওয়ার পথে শিমুলতলা নামক স্থানে ট্রাকের সাথে সংঘর্ষে গুরুতর আহত হয়। গুরুতর আহত আকাশ কে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার তার মৃত্যু হয়।

একই দিনে জেলার আদিতমারীর মহিষখোচায় বাড়ির পাশে খেলতে গিয়ে পুকুরের পানিতে ডুবে ঝুমকি রানি নামে ২ বছরের শিশুর মৃত্যু হয়েছে।

পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস ওয়াহিদ এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ধরলা নদীতে গোসল করতে গিয়ে মৃত্যু দুই শিক্ষার্থীর মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এছাড়াও হাতীবান্ধা ও আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গণ পৃথক পৃথক ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

জুলাই ২৫, ২০২৩ at ২১:০৭:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/কাআখো/ইর