অভিষেক ম্যাচেই মেসি ইন্টার মায়ামিকে জেতালেন

ছবি সংগৃহীত

অপেক্ষার পালা শেষ করে ইন্টার মায়ামির হয়ে অভিষেক হয়ে গেল লিওনেল মেসির। অভিষেক ম্যাচেই তার গোলে জিতল যুক্তরাষ্ট্রের ক্লাবটি। লিগ কাপে ক্রুজ আজুলের বিপক্ষে মেসিদের জয় ২-১ গোলে।

আজুলের বিপক্ষে শুরু থেকে ছিলেন না মেসি। তিনি নামেন বদলি হিসেবে। বেঞ্জামিন ক্রেমাশ্চির বদলি হিসেবে নেমে দলকে জয় উপহার দেন আর্জেন্টাইন ফুটবল জাদুকর। তখন অবশ্য ১-০ গোলের লিড ছিল ডেভিড বেকহ্যামের দলের। কিছুক্ষণ পরই সমতায় ফেরে আজুল। ড্রয়ে শেষ হতে যাওয়া ম্যাচে ইন্টারকে জয় এনে দেন মেসি। অতিরিক্ত সময়ের যোগ করা মিনিয়ে জয়সূচক গোলটি করেন তিনি। তাতে ৬ ম্যাচ পর জয়ে ফিরল ইন্টার।

পিএনকে স্টেডিয়ামে শনিবার (২২ জুলাই) মেসিকে ছাড়া খেলতে নেমে গোলের দেখা পাচ্ছিল না ইন্টার মায়ামি। প্রথমার্ধের প্রায় শেষ দিকে সেই ডেডলক ভাঙে রবার্ট টেইলরের গোলে। রবি রবিনসনের অ্যাসিস্ট থেকে গোল করেন তিনি।

আরো পড়ুন :
>> মাকে বাঁচাতে এগিয়ে আসুন” শিরোনামে অর্থসংগ্রহ যবিপ্রবির সাধারণ শিক্ষার্থীদের
>> নির্বাচনী ভাবনা নিয়ে পাবনায় ‘নাগরিক মঞ্চের ভাবনা’ শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত

৫৪ মিনিটে বদলি হিসেবে নামেন লিও। কিন্তু ৬৫ মিনিটে গোল হজম করে বসে তার দল। তখনও মায়ামির আশা বেঁচে ছিল, আশা বেঁচে ছিল মাঠে একজন মেসি আছেন বলে। মেসি অবশ্য আস্থার প্রতিদানও দিয়েছেন। অতিরিক্ত সময়ে তার দল ফ্রি কিক পায় ডি বক্সের একটু বাইরে। সেখান থেকে বাঁ পায়ের দৃষ্টিনন্দন শটে লক্ষ্যভেদ করেন তিনি।

জুলাই ২১ , ২০২৩ at ১১:০৮ : ০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মেইস/শাস