লোহাগড়ায় চাচাতো ভাইকে কুপিয়ে হত্যা, আহত ৬

নড়াইলের লোহাগড়া উপজেলার নোয়াগ্রাম ইউনিয়নের হান্দলা গ্রামের কৃষক বাবলু শেখকে (৫৫) কুপিয়ে হত্যা করা হয়েছে। জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে মঙ্গলবার (১১ জুলাই) সকাল সাড়ে ১০টার দিকে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে। বাবলুকে তার চাচাতো ভাই রিপন শেখ কুপিয়ে হত্যা করেছে বলে অভিযোগ রয়েছে। এ ঘটনায় উভয়পক্ষের ছয়জন আহত হয়েছেন।

পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, জমিজমা নিয়ে হান্দলা গ্রামের আবজাল শেখের ছেলে বাবলুর সঙ্গে তার আপন চাচাতো ভাই রিপন শেখের বিরোধ চলে আসছে।

আরো পড়ুন :

> নেত্রকোনা-৪ আসনের এমপি রেবেকা মমিন আর নেই
> ভূঞাপুরে নিখোঁজ হওয়ার ১৩ ঘন্টা পর শিশুর লাশ উদ্ধার

এর জের ধরে মঙ্গলবার সকালে রিপনসহ তার লোকজন বাবলু শেখের জমিতে তালগাছ কাটতে যান। খবর পেয়ে বাবলু শেখসহ তার পরিবারের লোকজন ঘটনাস্থলে যাওয়ার পর উভয়পক্ষের মধ্যে কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে রিপন শেখ ধারালো অস্ত্র দিয়ে বাবলুকে কুপিয়ে হত্যা করে। লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ সময় বাবলুর আপন তিন ভাই বিপ্লব, ছিরু ও আহাদ শেখকেও কুপিয়ে এবং পিটিয়ে আহত করে প্রতিপক্ষরা। এরা হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এছাড়া রিপন শেখের তিনজনও আহত হয়েছেন।

লোহাগড়া থানার ওসি নাসির উদ্দীন বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহ নড়াইল সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িতদের আটকের চেষ্টা চলছে।

জুলাই ১১, ২০২৩ at ১৬:০৪:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/শুস/ইর