ভূঞাপুরে নিখোঁজ হওয়ার ১৩ ঘন্টা পর শিশুর লাশ উদ্ধার

টাঙ্গাইলের ভূঞাপুরে নিখোঁজ হওয়ার প্রায় ১৩ ঘণ্টা পর ইসমাইল হোসেন (৭) নামে এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (১১ জুলাই) সকাল ৬টায় উপজেলার গোবিন্দাসী গ্রামের নিজ বাড়ির পাশের একটি ডোবা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।ইসমাইল হোসেন উপজেলার গোবিন্দাসী ইউনিয়নের গ্রামের জরিপ শেখের ছেলে। সে গোবিন্দাসী তানিয়া খাতুন নুরানী মাদরাসার নার্সারি শ্রেণির ছাত্র।

আরো পড়ুন :

> নেত্রকোনা-৪ আসনের এমপি রেবেকা মমিন আর নেই
> কসাইবাড়ী, আজমপুর ও হরিরামপুর রোড নির্মানের ৯২ দিনের মধ্যে ২ দিন পার

নিহতের পরিবার সূত্রে জানা যায়, সোমবার বিকেল ৫টার দিকে নিখোঁজ হন ইসমাইল। এরপর মাইকিং ও অনেক খোঁজাখুঁজির পরও তার সন্ধান মেলেনি। মঙ্গলবার সকাল ৬টার দিকে বাড়ির পাশের একটি ডোবার পানিতে তার মরদেহ ভাসমান অবস্থায় দেখতে পান স্থানীয়রা। পরে স্বজনরা খবর পেয়ে মরদেহ উদ্ধার করে। ১৫-১৬ বছর আগে ইসমাইলের বড় ভাই পানিতে ডুবে মারা যায়। একইভাবে এ শিশুটিকেও হারিয়ে পাগলপ্রায় বাবা-মা। ছেলের মরদেহ দেখে অঝোরে কাঁদছেন তারা। স্বজন ও পরিবারের লোকজনরাও করছে আহাজারি।

ওসি মুহাম্মদ ফরিদুল ইসলাম বলেন, সোমবার বিকেলে বাড়ি থেকে নিখোঁজ হয় শিশুটি। পরে অনেক খোঁজাখুঁজির পরেও তার সন্ধান না পেয়ে মঙ্গলবার সকাল ৬টার দিকে স্থানীয়রা বাড়ির পাশের ডোবায় ভাসমান অবস্থার দেখতে পেয়ে মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় অপমৃত্যুর একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

জুলাই ১১, ২০২৩ at ১৫:৫৭:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মাহামা/ইর