২টিআগ্নেয়াস্ত্র কার্তুজসহ অস্ত্রধারী সন্ত্রাসী আটক-১

কক্সবাজারের মহেশখালী’তে র‌্যাব-৭, চট্টগ্রামের বিশেষ অভিযানে ০২টি আগ্নেয়াস্ত্র ও ২রাউন্ড কার্তুজসহ ১জন অস্ত্রধারী সন্ত্রাসী গ্রেফতার।

৬জুলাই,বিশেষ অভিযানে মহেশখালী থানাধীন লম্বাঘোনা বাজার এলাকার পাঁকা রাস্তার উপর আসামী আরিফ উল্লাহ (২৮)কে আটক করে।আটকৃতের নাম পরিচয়-পিতা-মো. নুরুল হক, সাং-সিপাহির পাড়া, থানা-মহেশখালী, জেলা-কক্সবাজার।

আরো পড়ুন :

> বিমানবন্দরের শীর্ষ চাঁদাবাজ কে এই সেলিম খান
> সমঝতা না হওয়ায় রাণীশংকৈলে যুবদলের দ্বি- বার্ষিক সম্মেলন স্থগিত

বিশেষ গোয়েন্দা সংবাদে অস্ত্রধারী মাদক কারবারি মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থানকালে আটক করে। সাক্ষীদের সম্মুখ জিজ্ঞাসাবাদে নাম ঠিকানা প্রকাশ ও তার হাতের ব্যাগ হতে ২টি আগ্নেয়াস্ত্র ও ২ রাউন্ড কার্তুজ উদ্ধারসহ করা হয়।

জিজ্ঞাসাবাদে সে উক্ত আগ্নেয়াস্ত্র হেফাজতে রাখার বিষয়ে বৈধ কোন কাগজপত্র দেখাতে পারে নাই। উপস্থিত সাক্ষীদের সম্মুখে গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদে আরো জানায় যে, জব্দকৃত আগ্নেয়াস্ত্র দিয়ে দীর্ঘদিন যাবৎ স্থানীয়ভাবে এলাকায় প্রভাব বিস্তার করে আসছে। এছাড়াও বিভিন্ন মাদক ব্যবসায়ীদের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও বহনে নিরাপত্তা নিশ্চিত কল্পে জব্দকৃত আগ্নেয়াস্ত্র ব্যবহার করত মর্মে জানায়।

আসামী এবং উদ্ধারকৃত আলামত সক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।তথ্য নিশ্চিত করেছেন র‍্যাব-৭ এর সহকারী সিনিয়র পরিচালক নূরুল আবছার।

জুলাই ০৭, ২০২৩ at ১৬:১৯:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ্র/ইর