কক্সবাজারের ইয়াবা’সহ ১মাদক কারবারী আটক

কক্সবাজারের উখিয়া থানাধীন মরিচ্যা এলাকায় অভিযানে ব্যাটালিয়ন সদর র‌্যাব-১৫ কর্তৃক একটি চৌকস দল ৪০,০০০ পিস ইয়াবা উদ্ধারসহ একজন মাদক কারবারী গ্রেফতার।

০৫ জুলাই,বিকাল ০২.৪৫ টায় উখিয়া থানাধীন হলুদিয়াপালং ইউনিয়নের ২নং ওয়ার্ডের পাগলির বিলের মরিচ্যা বাজার এলাকা হতেকৌশলে দৌড়ে পালানোর চেষ্টাকালেঅংনইচৌ মার্মা নামে একজন মাদক কারবারী ধৃত হয়।

আরো পড়ুন :

> শাকিবের সঙ্গে মিলে যাওয়া নিয়ে যা বললেন অপু
> মোহনগঞ্জে নির্জন শ্মশানঘাট থেকে নবজাতক উদ্ধার

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিস্তারিত পরিচয় অংনইচৌ মার্মা (২০)পিতা-উক্যচিং মার্মা,সাং-সোনাছড়ি, লামাপাড়া,থানা-নাইক্ষংছড়ি, জেলা-বান্দরবান বলে জানা যায়। আটককৃত ব্যক্তির হেফাজত হতে সর্বমোট ৪০,০০০ (চল্লিশ হাজার) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারকরা হয়।

র‌্যাব-১৫,গোপন সংবাদে মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থানকালে কার বাড়িতে নাটক করা হয়।

ধৃত মাদক কারবারী জানায়, সে আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য দীর্ঘদিন যাবত বিভিন্ন পন্থায় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট অবৈধভাবে পার্শ্ববর্তী সীমান্তবর্তী এলাকা হতে সংগ্রহ করে বান্দরবান ও কক্সবাজার জেলার বিভিন্ন স্থানে বিক্রয় করে থাকে।

উদ্ধারকৃত ইয়াবাসহ ধৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণার্থে উখিয়া থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে।তথ্য নিশ্চিত করেছেন, অধিনায়কের পক্ষে- মো. আবু সালাম চৌধুরী অতিঃ পুলিশ সুপার সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া)।

জুলাই ০৫, ২০২৩ at ১৬:৩৬:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মোমা/ইর