সিন্ডিকেটে আটকানো যাবে না ‘প্রিয়তমা’কে: শাকিব খান

ছবি- সংগৃহীত।

ঈদের আনন্দকে আরও বাড়িয়ে তুলতে দর্শক যখন সপরিবার নিয়ে হলমুখী তখন দেশের হলগুলোতে চলছে সিন্ডিকেটের দৌরাত্ম্য। নির্দিষ্ট ছবির টিকিট বিক্রি করায় শাকিব ভক্তরা দেখতে পারছেন না প্রিয় অভিনেতার ছবি। টিকিট না পেয়ে বাধ্য হয়েই বাড়ি ফিরছেন সিনেপ্রেমিরা।

বিষয়টি নিয়ে দেশের সংবাদমাধ্যমগুলোতে কথা বলেছেন শাকিব খান। জানিয়েছেন, দর্শকরা টিকিট না পেয়ে বাড়ি ফিরে যাচ্ছে, বিষয়টি অযৌক্তিক। হল মালিকরা শোয়ের সংখ্যা বাড়িয়ে দিলেই তো দর্শকদের হতাশ হয়ে বাড়ি ফিরতে হয় না।

আরো পড়ুন :

> ৭ বছরের শিশু ধর্ষণের অভিযোগে র‍্যাবের হাতে চাচা গ্রেপ্তার
> ঝালকাঠিতে সেই সাগর নন্দিনী-২ ট্যাংকারে আবারও আগুন

শাকিব আরও বলেন, তারা কেন এমন করছেন তা আমার জানা নেই। তবে সিন্ডিকেটের দৌরাত্ম্য দিয়ে ভালো কোনো সিনেমাকে দর্শকদের কাছ থেকে আটকে রাখা যায় না।

এ সিনেমার কোরবানি, ঈশ্বর কি তোমার আমার মিলন লিখতে পারতো না, প্রিয়তমা শিরোনামের গানগুলো এরই মধ্যে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে। নেটদুনিয়ায় আপলোডের অল্প সময়ের মধ্যেই এত মিলিয়ন মিলিয়ন ভিউ এর আগে কখনই ঢালিউড সিনেমায় দেখেনি দর্শক।

ফেসবুক থেকে শুরু করে ইউটিউব সব সোশ্যাল মাধ্যমেই ছড়িয়ে পড়েছে প্রিয়তমা সিনেমার ডায়ালগ। ‘এ দুনিয়ায় কেউ আমাকে তোমায় ছাড়া অন্য কারো বউ বানাতে পারবে না’- মত হৃদয় দোলানো ডায়ালগে দর্শকের চোখ যেমন ভিজছে তেমনি ‘আগামীকাল আসবে ইয়েসটার ডে’-র মতো কমেডি ডায়ালগেও দর্শক থামিয়ে রাখতে পারছে না তাদের হাসি। পবিত্র অনুভূতির হৃদয় স্পর্শ করা এক ভালোবাসার গল্প রুপালি পর্দায় সিনেম্যাটোগ্রাফির দারুণ মুন্সিয়ানায় তুলে এনেছেন পরিচালক হিমেল আশরাফ। যা অনেকদিন পর মুগ্ধ করেছে ঢালিউড দর্শকদের।

জুলাই ০৪, ২০২৩ at ১১:২৪:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ্র/ইর