সেলফি তোলার সময় সংঘর্ষে নিহত ২, গুরুতর ৩

সেলফি তোলার সময় লক্ষ্মীপুরে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। এ সময় আরও তিনজন গুরুতর আহত হয়েছে। তাদের অবস্থায়ও আশঙ্কাজনক। আজ শুক্রবার সন্ধ্যার আগে লক্ষ্মীপুর-ভোলা মজুচৌধুরীহাট সড়কের বাইতুস সাইফ দরবার শরীফ এলাকা এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন সদর উপজেলার আটিয়াতলী এলাকার মনজু মিয়ার ছেলে ও দালাল বাজার ডিগ্রি কলেজের ছাত্র সাফায়েত হোসেন (১৮) ও একই উপজেলার পশ্চিম লক্ষ্মীপুর এলাকার আক্তার হোসেনের ছেলে রাজন (১৭)। নিহত দুইজনের লাশ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

আহত তুষার হোসেন, রিয়াজ হোসেন ও সোয়েব ইসলাম নামে তিনজনের অবস্থায় আশঙ্কাজনক বলে জানিয়েছেন সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. আনোয়ার হোসেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, শুক্রবার বিকেলে মোটরসাইকেল যোগে বন্ধুদের নিয়ে মজুচৌধুরীরহাটের দিকে ঘুরতে যাচ্ছিলেন সাফায়েত ও রাজন। এ সময় ওই সড়কের বাইতুস সাইফ দরবার শরীফ এলাকায় পৌঁছালে চলন্ত মোটরসাইকেলে বসে নিজেদের ছবির সেলফি তুলতে যায় তারা। এতে বিপরীত দিক থেকে দ্রুত গতিতে আসা অপর মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়।

এ সময় ঘটনাস্থলে দালাল বাজার ডিগ্রি কলেজের ছাত্র সাফায়েত হোসেন ও রাজন নামে দুইজন ঘটনাস্থলে মারা যায়। আহত হয় তুষার হোসেন, রিয়াজ হোসেন ও সোয়েব ইসলামসহ আরও তিনজন। তাদের অবস্থায় আশঙ্কাজনক। তাদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত দুইজনের মরদেহ সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

সদর থানার ওসি মো. মোসলেহ উদ্দিন বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহত দুইজনের মধ্যে একজন কলেজছাত্র। এ ছাড়া আরও তিনজন আহত রয়েছে। তাদের অবস্থায় গুরুতর। নিহত দুইজনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করা হচ্ছে।