নেত্রকোনার বারহাট্টায় ‘ডাকাতির প্রস্তুতিকালে’ অস্ত্রসহ আটক ৬

ডাকাতির প্রস্তুতিকালে নেত্রকোনার বারহাট্টা উপজেলার সদরে বৃ-কালিকা গ্রামের মূল রাস্তায় সেতুর উপর থেকে ডাকাতির প্রস্তুতিকালে সরঞ্জামসহ ৬ ডাকাত সদস্যকে আটক করেছে বারহাট্টা পুলিশ।

সোমবার রাত ৩টার দিকে উপজেলার বারহাট্টা-আটপাড়া আঞ্চলিক সড়কের বৃকালিকা গ্রামের একটি সেতুর ওপরর অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটকরা হল- নেত্রকোনা সদর উপজেলার ছোট কাইলাটি গ্রামের আ. হেকিমের ছেলে মো. ফুল মিয়া (৪০), দুলু মিয়ার ছেলে মো. ফারুক হোসেন (৩০), মৃত জাহির উল্লাহর ছেলে মো. সুমন মিয়া (৩৮), মৃত আমজাদ আলীর ছেলে মো. আহম্মদ আলী (৩৪), গোলাম মোস্তফার ছেলে আশরাফুল জামান রাব্বি (২৩) ও শহরের কুরপাড় এলাকার মো. লিটন মিয়ার ছেলে নাজমুল হোসেন ইমন ওরফে বাবু (১৮)।

> ঝিকরগাছায় এক গৃহবধুকে শ্লীলনতাহানী ও মারপিটের অভিযোগ
> রাজশাহীর বাগমারায় বিপুল পুলিশ-সহ দুই মাদক কারবরি গ্রেফতার  

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বারহাট্টা-আটপাড়া সড়কের বৃকালিকা সেতুর ওপর কয়েকজন ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। এমন সংবাদের ভিত্তিতে বারহাট্টা থানার পুলিশ রাত তিনটার দিকে ঐ এলাকায় অভিযান চালায়। পুলিশ ডাকাত সদস্যদের চারদিক থেকে ঘিরে ফেলে তাদের আটক করা হয়।

বারহাট্টা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোকন কুমার সাহা এ তথ্য নিশ্চিত করে জানান, এরা ঈদ উপলক্ষে শহর থেকে ঘরমুখী মানুষদের গাড়ি আটকে টাকা পয়সা ও জিনিসপত্র লুটের নেওয়ার প্রস্তুতি নিচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে আমরা তাদের অস্ত্রসহ হাতেনাতে আটক করি। ‘এ সময় ছয়জনকে আটক করা হয়। তাদের সঙ্গে থাকা ডাকাতি কাজে ব্যবহৃত প্লাস্টিকের তৈরি একটি খেলনা পিস্তল, দেশীয় ধারালো অস্ত্র, টেপ, লাইলনের দড়ি, নেট, ২ হাজার ৭৪০ টাকা, অটোরিকশা ও ছয়টি মোবাইল ফোন জব্দ করা হয়। ‘ আটকৃত ডাকাত দলের সদস্যরা ও তাদের কাছ থেকে জব্দকৃত মালামাল বারহাট্টা থানা পুলিশের হেফাজতে আছে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

তিনি আরও বলেন, জেলা পুলিশ সুপার মহোদয়ের নির্দেশ মত ঈদে বাড়ি ফেরা মানুষের যাত্রা নিরাপদ করতে পুলিশ সব সময় সতর্ক অবস্থায় রয়েছে। পুলিশি টহল বাড়ানো হয়েছে। এমন অভিযান অব্যাহত থাকবে।

জুন ২৭, ২০২৩ at ২০:৪০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/রিকাগু/ইর