‘ভুয়া’ চিৎকার, জায়েদ খানকে দেখেই পারফরম্যান্স না করেই ছাড়লেন মঞ্চ

ছবি- সংগৃহীত।

ঢাকা থেকে নিউইয়র্কে গিয়েছিলেন চিত্রনায়ক জায়েদ খান। উদ্দেশ্য ছিল ২৫ জুন জ্যামাইকার অ্যামাজুরা মিলনায়তনে আয়োজিত ঢালিউড মিউজিক অ্যাওয়ার্ডে পারফরম্যান্স করবেন। সব ঠিকঠাকই ছিল। কিন্তু মঞ্চে উঠতেই দর্শকরা ‘ভুয়া, ভুয়া’ বলে চিৎকার করতে থাকেন। একপর্যায়ে মঞ্চ ছেড়ে চলেও যান আলোচিত এই নায়ক।

গণমাধ্যমের খবর অনুযায়ী, স্থানীয় সময় রাত সাড়ে নয়টায় উপস্থাপক সাজু খাদেম জায়ে খানের নাম ঘোষণা করার পরই মঞ্চে আসেন তিনি। সাথে সাথেই ‘ভুয়া, ভুয়া’ বলে চিৎকার করতে থাকেন সবাই। এসময় তার সাথে ছিলেন নতুন নায়িকা প্রিয়মনি। ‘তোকে ভালোবাসতেই হবে’ গানের সঙ্গে পারফরম্যান্স করার কথা ছিল তাদের।

আরো পড়ুন :

> কমলাপুরে ঘরমুখো মানুষের উপচেপড়া ভিড়
> মনোযোগ সুস্থতায় উইলিয়ামসনের

পরিস্থিতি  বেগতিক দেখে মঞ্চে উঠেন আয়োজক সংগঠন শো–টাইম মিউজিকের কর্ণধার আলমগীর খান আলম। তিনি দর্শকের উদ্দেশে অতিথিদের সম্মান করতে বলেন। কিন্তু তাতেও কোন কাজ হয়নি। উল্টো ভুয়া ভুয়া স্লোগান আরও বেড়ে যায়।

তখন জায়েদ খান মঞ্চ ত্যাগ করার কথা জানান। বলেন, ‘আমি শেষ করে দিচ্ছি। আমার পারফরম্যান্স ছিল কিন্তু রিহার্সেল ছিল না; তারপরও একটা গান গেয়ে নিচ্ছি প্রিয়মনিকে সঙ্গে করে।’ এরপর ‘যেখানে তুমি রবে, সেখানে আমি হব ছায়া’ গানটি গাইতে শুরু করলে, উপস্থিত দর্শকদের ‘ভুয়া ভুয়া’ স্লোগানে হট্টগোল শুরু হয়। এরপর জায়েদ খান মঞ্চ ত্যাগ করতে বাধ্য হন।

এর আগে ‘অন্তরজ্বালা’খ্যাত এই নায়ক যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক, ক্যালিফোর্নিয়া, ফ্লোরিডা, নিউ জার্সিসহ কয়েকটি অঙ্গরাজ্য থেকে ভক্তদের ফোন পাচ্ছেন বলে জানিয়েছিলেন। বলেছিলেন, তাকে নিয়ে সেখানে অনুষ্ঠান করতে চাচ্ছেন অনেকে। তাকে আমন্ত্রণ জানানো হচ্ছে সম্মানিত করার জন্য। তিনি বলেছিলেন, ‘ভক্তদের কারণে আমি জায়েদ খান, তাই তাদের ডাকে যুক্তরাষ্ট্রে যাচ্ছি। এখন যুক্তরাষ্ট্রের অনুষ্ঠানে যাওয়ার প্রস্তুতি নিচ্ছি। সেখানে হয়তো নাচ-গান বা অন্য কোনো পারফরম্যান্স থাকবে। সব মিলিয়ে ঢালিউড অ্যাওয়ার্ডে অংশগ্রহণ নিয়ে আমি খুবই এক্সাইটেড।’

জুন ২৭, ২০২৩ at ১২:০১:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ্র/ইর